• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকার ২য় ডোজ আজ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ উদ্যোক্তা প্রতিষ্ঠান শিগিগরই দিনাজপুরে সুগন্ধি ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে করোনাকালে শেখ হাসিনার নেতৃত্ব ছিল বিশ্বে অনুকরণীয়

দেবীগঞ্জ পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন আবু বকর 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেলইঞ্জিন প্রতীক নিয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। 

তিনি পেয়েছেন ২ হাজার ৯৮১ ভোট। অন্যদিকে তার নিটকতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী পেয়েছেন ২ হাজার ২৪৭ ভোট। 

গত সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান।  
 
এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী ও যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ক্যারাম বোর্ড প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৩৯৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূর নেওয়াজ মোবাইল ফোন প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ১২৮ ভোট, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন নিউটন জগ প্রতীক নিয়ে পেয়েছেন ১৪৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এফ এস এম মোফাখখারুল আলম বাবু চামচ প্রতীকে পেয়েছেন ১৫৬ ভোট, উপজেলা যুবদলের আহ্বায়ক সরকার ফরিদুল ইসলাম নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৪ ভোট, সাংবাদিক যাকারিয়া ইবনে ইউসুফ ইস্ত্রি প্রতীক নিয়ে পেয়েছেন ১০৩ ভোট এবং মাসুদ পারভেজ কম্পিউটার প্রতীক নিয়ে পেয়েছেন ১০৬ ভোট।

রাত ৮টায় উপজেলা পরিষদের কন্ট্রোলরুমে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান। ফলাফল ঘোষণার সময় কন্ট্রোল রুমের চারদিকে মেয়র ও কাউন্সিল প্রার্থীদের কর্মী, সমর্থকসহ সাধারণ মানুষদের ভিড় জমে। ফলাফল পাওয়া মাত্র বিজয়ী প্রার্থীদের কর্মী ও সমর্থকরা আনন্দ ও উল্লাস করে বিজয় মিছিল বের করেন। 

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৯১৪ জন। তার মধ্যে ৮ হাজার ৫৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট পড়েছে ৭৮ দশমিক ৭৭ শতাংশ। 

Place your advertisement here
Place your advertisement here