• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

দেবীগঞ্জ পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন আবু বকর 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেলইঞ্জিন প্রতীক নিয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। 

তিনি পেয়েছেন ২ হাজার ৯৮১ ভোট। অন্যদিকে তার নিটকতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী পেয়েছেন ২ হাজার ২৪৭ ভোট। 

গত সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান।  
 
এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী ও যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ক্যারাম বোর্ড প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৩৯৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূর নেওয়াজ মোবাইল ফোন প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ১২৮ ভোট, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন নিউটন জগ প্রতীক নিয়ে পেয়েছেন ১৪৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এফ এস এম মোফাখখারুল আলম বাবু চামচ প্রতীকে পেয়েছেন ১৫৬ ভোট, উপজেলা যুবদলের আহ্বায়ক সরকার ফরিদুল ইসলাম নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৪ ভোট, সাংবাদিক যাকারিয়া ইবনে ইউসুফ ইস্ত্রি প্রতীক নিয়ে পেয়েছেন ১০৩ ভোট এবং মাসুদ পারভেজ কম্পিউটার প্রতীক নিয়ে পেয়েছেন ১০৬ ভোট।

রাত ৮টায় উপজেলা পরিষদের কন্ট্রোলরুমে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান। ফলাফল ঘোষণার সময় কন্ট্রোল রুমের চারদিকে মেয়র ও কাউন্সিল প্রার্থীদের কর্মী, সমর্থকসহ সাধারণ মানুষদের ভিড় জমে। ফলাফল পাওয়া মাত্র বিজয়ী প্রার্থীদের কর্মী ও সমর্থকরা আনন্দ ও উল্লাস করে বিজয় মিছিল বের করেন। 

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৯১৪ জন। তার মধ্যে ৮ হাজার ৫৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট পড়েছে ৭৮ দশমিক ৭৭ শতাংশ। 

Place your advertisement here
Place your advertisement here