• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

রংপুরে বাস ডাকাতি, নৈশকোচের চালককে কুপিয়ে হত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে বাস ডাকাতির সময় বাঁধা দেওয়ায় মনছুর আলী (৫০) নামে এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় বাসের সুপারভাইজার ও হেলপারকেও মারধর করা হয়। নিহত চালকের বাড়ি ঢাকার মিরপুর এলাকায়। আজ বুধবার ভোরে উপজেলাধীন রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে এ ঘটনা ঘটে। 

রংপুর জেলা পুলিশের (পীরগঞ্জ-মিঠাপুকুর) সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার গাবতলী থেকে হানিফ পরিবহনের একটি বাস পঞ্চগড়ের আটোয়ারিতে যাওয়ার উদ্দেশে রওনা দেয়। গাবতলী থেকে যাত্রীবেশে ওঠেন ডাকাতদলের সদস্যরা। বাসটি রাত ৩টার দিকে ধাপেরহাট এলাকায় পৌঁছলে ডাকাতদলের সদস্যরা বাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয় এবং যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ তাদের সঙ্গে থাকা মালামাল লুট করতে থাকে। এসময় বাসচালক বাঁধা দিতে গেলে তাকে কুপিয়ে জখম করে ডাকাতরা। সুপারভাইজার ও হেলপার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করে তারা। একপর্যায়ে বাসটি পীরগঞ্জ থানার শেষ সীমানায় বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছলে ডাকাতরা বাস থেকে নেমে যায়। 

পরে খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধারসহ বাসচালককে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এএসপি কামরুজ্জামান আরও জানান, ডাকাতরা যাত্রীদের কাছ থেকে প্রায় ৪৫ হাজার টাকা ও ১২টি মোবাইল ফোন নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বর্তমানে হানিফ পরিবহনের ওই বাসটি পীরগঞ্জ থানার হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

Place your advertisement here
Place your advertisement here