• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকার ২য় ডোজ আজ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ উদ্যোক্তা প্রতিষ্ঠান শিগিগরই দিনাজপুরে সুগন্ধি ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে করোনাকালে শেখ হাসিনার নেতৃত্ব ছিল বিশ্বে অনুকরণীয়

বিদায় নিলেন হাতীবান্ধা উপজেলার সহকারী কমিশনার শামীমা সুলতানা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

বিদায় নিলেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামীমা সুলতানা। এসময় বক্তব্য দিতে গিয়ে কেঁদে ফেলেছেন তিনি। দায়িত্ব নেয়ার পর দক্ষতার সঙ্গে তা পালনের পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে মিশে ব্যাপক সুনাম অর্জন করেছেন তিনি। বিদায় বেলায় সাধারণ মানুষসহ অনুষ্ঠান মঞ্চে হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়। 

গতকাল মঙ্গলবার (২১সেপ্টেম্বর) রাতে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও সামিউল আমিনের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন।  

বক্তব্যে শামীমা সুলতানা বলেন, ২০১৯ সালের ২ জুন হাতীবান্ধায় যোগদ দান করি। প্রায় আড়াই বছর স্বামী ইউএনও সামিউল আমিনের সঙ্গে কাজ করেছি। কাজ করতে গিয়ে কখনো বুঝতে দেয়নি যে স্বামী-স্ত্রী মিলে উপজেলার দায়িত্ব পালন করছি। তিনি আমার স্যার ছিলেন। তাই সেভাবেই কাজ করেছি। হাতীবান্ধার মানুষ অনেক ভালো। 

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, ভবিষ্যৎতে যেখানেই থাকি হাতীবান্ধার মানুষের সঙ্গে দেখা হলে আগে জড়িয়ে ধরব। যতটুকু পেরেছি, এলাকার মানুষের জন্য করেছি। ভুল হলে আমাকে ক্ষমা করবেন। কাজ করতে গেলে ভুল হতেই পারে এটাই স্বাভাবিক। তাই সবার কাছে একটি চাওয়া যে আমার ভুলের কারণে মনে কেউ যেন কষ্ট না পায়।

অনুষ্ঠানে থাকা উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সব পেশার মানুষ তার এ বিদায় কিছুতেই মেনে নিতে পারছেন না। আড়াই বছর যেভাবে মানুষের ঘরে ঘরে তিনি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তা অতীতে কোনো কর্মকর্তা করেননি। আর জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত পরিশ্রম করে সবার ভালোবাসার পাত্রে পরিণত হয়েছেনে শামীমা সুলতানা। এ কারণে বিদায় বেলায় সবার সঙ্গে নিজেও কেঁদেছেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু ও জেসমিন নাহার, ওসি এরশাদুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুর জব্বার, সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ও পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল আলম সাদাত, হাতীবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরল হক, জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু প্রমুখ। 

Place your advertisement here
Place your advertisement here