• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

বদরগঞ্জে একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বদরগঞ্জে রেজাউল করিম লিটন (৩৫) নামে সাবেক এক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রেজাউল করিম লেটন ওই গ্রামের জিকরুল হক ও রাবেয়া বাশরী দম্পত্তির সন্তান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রেজাউল করিম লিটন এর আগে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নেশায় আসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন।

এরমধ্যে লিটন আবারও ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে (১৩) নিয়ে বাবার বাড়িতে চলেন যান। এদিকে প্রতিদিন মাদকের টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া ফ্যাসাদ লেগে ছিল লিটনের।

গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের বাক-বিতন্ডা হয়। শেষে টাকা দিতে পারবে না বলে জানিয়ে দেয় তার মা। ওইদিন রাতে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন লিটন।

বৃহস্পতিবার ভোরের দিকে দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেওয়া মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল থেকে লিটনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, রাতে একটি আলাদা ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। প্রাথমিকভাবে আত্নহত্যা বলে মনে করা হচ্ছে। তার মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here