• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

মিঠাপুকুরে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে চেতনানাশক মেশানো জুস পান করিয়ে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে জোবাইদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত জোবাইদুল ইসলাম ওই উপজেলার লতিবপুর ইউনিয়নের অভিরামপুরের আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও ধর্ষণের শিকার গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল (৪ রমজান) ওই গৃহবধূকে ইফতারের দাওয়াত দেয় জোবাইদুল। ইফতারে চেতনানাশক মেশানো জুস পান করিয়ে তাকে অচেতন করে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি মোবাইলে ভিডিও করেন জোবাইদুল ইসলামের দুই ভাবি শাপলা বেগম ও রাশেদা বেগম। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের শিকার গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে জোবাইদুল।

আরো জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী চাকরি সূত্রে ঢাকায় থাকতেন। এ কারণে বিষয়টি এতদিন গোপন থাকে। কয়েকদিন আগে আবারো ভাবি শাপলা বেগমের বাসায় তাকে রাত কাটানোর প্রস্তাব দেয় জোবাইদুল। এরপরই তিনি পুরো বিষয়টি স্বামীকে খুলে বলেন। পরে স্বামীর পরামর্শে গতকাল রোববার রাতে চারজনের বিরুদ্ধে মামলা করেন ওই গৃহবধূ। রাতেই জোবাইদুলকে গ্রেফতার করে পুলিশ।

মিঠাপুকুর থানার ওসি জাকির হোসেন বলেন, জোবাইদুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here