• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

কাউনিয়ায় বখাটেদের হামলায় যুবকের মৃত্যু 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

বোনের বিয়ে ভাঙার প্রতিবাদ করায় রংপুরের কাউনিয়ায় বখাটেদের হামলায় গুরুতর আহত রেজাউল করিম (২৭) নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার (৪ আগস্ট) দুপুরে কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বখাটেদের হামলায় গুরুতর আহত রেজাউল করিম মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত সোমবার (২ আগস্ট) রেজাউল করিমের মা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মামলা হওয়ার পর ওইদিন রাতে আসাদুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত রেজাউল করিম উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামের সোহরাব আলীর ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, হরিচরণ লস্কর গ্রামের রেজাউল করিমের চাচাতো বোনের বিয়ের আলাপ চলছিল। সম্প্রতি বরপক্ষের লোকজন কনেকে দেখতে আসে। কিন্তু একই গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে বখাটে আরিফুল ইসলাম বরপক্ষের লোকজনকে কনের নামে মিথ্যা দুর্নাম রটায়। এতে ওই মেয়েটির বিয়ে ভেঙে যায়। এর প্রতিবাদ জানায় ওই মেয়েটির চাচাতো ভাই রেজাউল করিম।

এঘটনায় ক্ষিপ্ত হয়ে গত বুধবার (২৮ জুলাই) সকালে রেজাউল ইসলামকে বাড়ি থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে আরিফুল ও তার পরিবারের লোকজন। এসময় তাকে বাঁচাতে নানা জহুর উদ্দিন এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। এতে রেজাউল করিমসহ দুইজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে রেজাউলের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যায় রেজাউল ইসলাম।

Place your advertisement here
Place your advertisement here