• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
অভ্যন্তরীণ খাত থেকে রাজস্ব আদায়ে আরও উদ্যমী হোন: প্রধানমন্ত্রী জনপ্রিয়তা থাকলে নির্বাচনে আসুন: বিএনপিকে মির্জা আজম সবাইকে আইন অনুযায়ী রাজস্ব দেওয়ার আহ্বান রাষ্ট্রপতির মতিঝিল-কমলাপুর মেট্রোরেল লাইন নির্মাণ প্রক্রিয়া শুরু ঢাকা-ওয়াশিংটন সম্পর্ক জোরদারে সমর্থনের আশ্বাস মার্কিন সিনেটরের

সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে: আমির হোসেন আমু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং সে নির্বাচনেও আওয়ামী লীগই জয়লাভ করবে।

গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমু বলেন, বিএনপি টাকা দিয়ে মানুষ ভাড়া করে গণসমাবেশ করছে। টাকার বিনিময়ে তাদের বিভাগীয় সমাবেশে যে লোক জড়ো করা হয়েছে, তার চেয়ে কয়েকগুণ বেশি লোক হয়েছে ঢাকায় যুবলীগের সমাবেশে। আর আওয়ামী লীগের সমাবেশ হলে তো কথাই নেই। আজকে মহাসমাবেশ করে কেউ যদি মনে করে আওয়ামী লীগ কচুপাতার ওপরে পানির মতো একটি সংগঠন, সে ধারণা ভুল।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির প্রমুখ বক্তব্য রাখেন ।

জেলা প্রশাসন এ মেলার আয়োজন করে। প্রতিদিন সকাল ৯টা থেকে মেলা চলবে বিকেল ৫টা পর্যন্ত। মেলায় ১০৭টি স্টল স্থান পেয়েছে। এখানে ডিজিটাল সেবার বিষয়ে যেসব সেবা প্রদান করা হচ্ছে, তার বর্ণনা থাকবে। অনলাইনে নানা সেবার বিষয়ে তথ্য জানা যাবে ডিজিটাল মেলায়। মেলা চলাকালে কুইজ প্রতিযোগিতা, চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Place your advertisement here
Place your advertisement here