• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
ওয়াদা করুন, নৌকায় ভোট দেবেন: প্রধানমন্ত্রী কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়ি গ্রেফতার এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষার ফি নির্ধারণ করবে সরকার নীলফামারী জেলা আইনজীবী সমিতির সভাপতি মমতাজুল, সম্পাদক অক্ষয়

ব্রাজিল জেতায় যা বললেন বুবলী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

কাতার বিশ্বকাপ জমে উঠেছে। গ্রুপপর্ব শেষ করে শুরু হয়েছে রাউন্ড অব সিক্সটিনের খেলা। এরই মধ্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল-আর্জেন্টিনাসহ আরও বেশ কটি দল।

তবে বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক সবচেয়ে বেশি। আর এ দেশের মিডিয়া তারকাদের বেশিরভাগই এ দুই দলেরই সমর্থক। বর্তমানে সবচেয়ে বেশি আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীও ব্রাজিল ফুটবল দলের সমর্থক। ব্রাজিলের খেলা থাকলে তিনি সেটি দেখতে ভোলেন না।

আর খেলা শেষে ব্রাজিলকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেন। রাউন্ড অব সিক্সটিনে ব্রাজিল-দক্ষিণ কোরিয়ার ফুটবল ম্যাচশেষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন এ নায়িকা। তিনি লিখেছেন, ‘ওহ ব্রাজিল!! দিস ইজ কলড ওয়ার্ল্ডকাপ’, যার বাংলা অনুবাদ দাঁড়ায়— ‘ ওহ ব্রাজিল!! এটাকেই বলে বিশ্বকাপ।’

এদিকে শাকিবের সঙ্গে সম্পর্কের বিষয়ে নানা জল্পনার অবসান ঘটাতে বুবলী জানান, ২০১৬ সালে আমি যখন চলচ্চিত্রে কাজ শুরু করি। তখন শাকিব খান (আমার স্বামী, আমার সন্তানের বাবা) মেন্টর হিসেবে গাইড করতেন। তার মাধ্যমেই আমার ফিল্মে কাজ করার সুযোগ হয়। সে সময় শাকিব খান কারও সঙ্গে সম্পর্কে ছিলেন, এ খবর আমি জানতাম না। বরং খবরে দেখেছি, তিনি বিয়ের জন্য পাত্রী খুঁজছেন। ২০১৭ সালে তার বিয়ে-সন্তানের বিষয়গুলো সবার মতো আমিও জানতে পারি।

তিনি আরও বলেন, আমি যদি জানতাম শাকিব খান-অপু বিশ্বাস জটিল সময় পার করছেন, তাহলে আমি কখনোই যুক্ত হতাম না। সবকিছু জেনেশুনে কোনো ধরনের সমস্যা তৈরি করার মানসিকতা আমার নেই, ছিলও না। যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা বিষয়টি জানেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

Place your advertisement here
Place your advertisement here