• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

বিশ্বকে তাক লাগিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: পানিসম্পদ উপমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বারবার ক্ষমতায় এসে বাংলাদেশের ঘরে ঘরে উন্নয়ন করেছেন। বিশ্বকে তাক লাগিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

গতকাল রোববার শরীয়তপুরের ভেদরগঞ্জে উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন, অডিটোরিয়াম, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস এবং উপজেলা কৃষি অফিসারের কার্যালয় ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ১৪ বছরে বাংলাদেশের ইতিহাসে স্মরণকালের উন্নয়ন হয়েছে। এই সময়ে প্রচুর উন্নয়নমূলক কাজ হয়েছে। বারবার প্রমাণিত হয়েছে যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন,  ঘাতকরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে এদেশ থেকে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে চিরতরে মুছে দিতে চেয়েছিল। কিন্তু তাদের সে উদ্দেশ্য সফল হয়নি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন।

সব ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে উল্লেখ করে উপমন্ত্রী বলেন, সরকারের সব সেবার মান বৃদ্ধি করে জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে হবে। আমরা স্থানীয় এমপি, জেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতাদের নিয়ে শরীয়তপুরকে বাংলাদেশের মধ্যে একটি অন্যতম উন্নত সমৃদ্ধ জেলায় রূপান্তরিত করতে কাজ করে চলছি। শরীয়তপুরের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগসহ অবকাঠামোগত সব উন্নয়ন করতে বদ্ধপরিকর।

ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here