ব্রেকিং:
রংপুর রেল স্টেশনের প্লাটফর্মে ব্লেড দিয়ে গলা কেটে `আত্মহত্যা` করেছে এক নারী
  • বুধবার   ২৯ মার্চ ২০২৩ ||

  • চৈত্র ১৫ ১৪২৯

  • || ০৬ রমজান ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
আগামী সপ্তাহে আবারও ঝড়-বৃষ্টি লস অ্যাঞ্জেলেসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ২৪ দিনে রেমিট্যান্স এসেছে ১৭ হাজার ৯৩ কোটি টাকা নিয়ন্ত্রণ হারিয়ে গাছে বাইকের ধাক্কা, সড়কেই নিথর যুবক

‘আগুন’ জ্বালাতে প্রস্তুত জাহারা মিতু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আসন্ন ঈদে মুক্তি পাবে শাকিব খান এবং জাহারা মিতু অভিনীত সিনেমা ‘আগুন’। এই সিনেমাটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। এরইমধ্যে সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। বাকি রয়েছে শুধুমাত্র ২টি গান। এরপরই শাকিব ভক্তদের অপেক্ষার পালা শেষ। শুধু আগুন নয় শাকিব খানের আরো দুটি সিনেমা মুক্তি পেতে পারে আসন্ন ঈদে।

আগুন সিনেমাটি কবে মুক্তি পাবে জানতে চাইলে চিত্রনায়িকা জাহারা মিতু ডেইলি বাংলাদেশকে বলেন, আমি দর্শকদের সামনে আসতে প্রস্তুত। এখন শুধু হিরোর অপেক্ষায় আছি। শাকিব খান এখন দেশের বাইরে আছেন। দেশের ফিরলেই বাকি গান ২টির শুটিং শেষ করা হবে। আর তার পরেই প্রতিক্ষিত সেই মাহেন্দ্রক্ষণ আসবে। আশা করা যায় সামনে ঈদে শাকিব খান এবং আমার ‘আগুন’ প্রেক্ষাগৃহে জ্বলবে।

নতুন সিনেমার শুটিং কবে নাগাত শুরু করবেন জানতে চাইলে তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, মার্চ মাস থেকে ‘জার্সি নম্বর ১৬’র শুটিং শুরু হবে। সেখানে আমার চুলের রঙ কালো লাগবে। কিন্তু ‘আগুন’ সিনেমার গানের শুটিং শেষ না হলে কালো করা যাবে না। এজন্য অপেক্ষা করছি। তাছাড়া নতুন কাজ নিয়ে কথা চলছে। সব ঠিক হলে আপনারা জানতে পারবেন।

বর্তমান সময়ে দর্শকের মাঝে হলমুখী হওয়ার প্রবণতা ফিরে এসেছে। ‘জার্সি নাম্বার ১৬’ এই ধারাবাহিকতা বজায় রাখতে সহায়ক হবে বলে মনে করেন মিতু। সেই সঙ্গে বলেন, শুধু এই সিনেমা নয়, আমি মনে করি আমার অভিনীত সবগুলো সিনেমাই দর্শক ধরে রাখতে সহায়ক ভূমিকা পালন করবে।

এমন আত্মবিশ্বাস কিভাবে পোষণ করেন জামতে চাইলে এই অভিনেত্রী বলেন, আমি কিন্তু গণহারে সিনেমায় যুক্ত হই না। সবসময় চেষ্টা করি বেছে বেছে কাজ করার। চেষ্টা থাকে একটি চরিত্র থেকে অন্য আরেকটি চরিত্রে ভিন্নতা আনার। সিনেমা বাছাইয়ের ক্ষেত্রে সবসময় গল্প প্রাধান্য দেই। যেমন এই ছবির ক্ষেত্রে আমি কিন্তু জানতে চাইনি, আমার সহশিল্পী কে। চরিত্র ভালো লেগেছে বলেই যুক্ত হয়েছি।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’  প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে সামনে আসেন জাহারা মিতু। এরপর ২০১৯ সালের অক্টোবরে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘আগুন’ সিনেমার মাধ্যমে যাত্রা করেন বড় পর্দায়। আগুন তার প্রথম সিনেমা হলেও বড় পর্দায় অভিষেক হয় কাজী হায়াত পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমা দিয়ে।

Place your advertisement here
Place your advertisement here