• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

‘যত্ন দ্য কেয়ার’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

ঈদে মুক্তি পাওয়া তিনটি সিনেমার ভেতর একটি ‘দিন : দ্য ডে’। তারই প্রচারণায় ছুটে চলেছেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তিনি যেখানেই যাচ্ছেন তার সঙ্গে আছেন এই সিনেমার অভিনেত্রী ও তার  স্ত্রী বর্ষা।  রাজধানীর পুরান ঢাকায় (১৮ জুলাই) সিনেমার প্রচারের জন্য গিয়েছিলেন অনন্ত জলিল।

অনন্ত জলিল যেখানেই যাচ্ছেন সেখানেই টেলিভিশন চ্যানেলও উপস্থিত বর্ষা। পুরান ঢাকার চিত্রামহলে অনন্ত সাংবাদিকদের বোঝাচ্ছিলেন কিভাবে এটি ১০০ কোটি টাকা বাজেটের ছবি, কেননা ১০০ কোটি টাকা কোত্থেকে এই প্রশ্ন নিয়ে ইতোমধ্যে গণমাধ্যমে প্রশ্ন এসেছে।

এসেছে মানি লন্ডারিং প্রশ্নও। অনন্ত ওইসব টেলিভিশনের সামনে ব্যাখ্যা করছিলেন টাকার উৎস সম্পর্কে। পরিচালকের পক্ষে সম্ভব নয়, কিন্তু ইরান সরকারের প্রতিষ্ঠান যে অনন্ত’র এই চলচ্চিত্রে বিনিয়োগ করেছে সে কথাই বলছিলেন। কথা বলার ফাঁকেই ঘেমে যাচ্ছিলেন অনন্ত জলিল। বর্ষা নিজের হাতে থাকা টিস্যু দিয়ে অনন্তর কপাল মুছে দিচ্ছিলেন।  

এ রকম একটি স্থিরচিত্র অনন্ত জলিলের ফেসবুক পেইজেই শেয়ার করা হয়েছে। ছবিটি বেশ প্রশংসা পাচ্ছে। নেটিজেনরা ছবিটি ব্যাপকভাবে সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করছেন। তারা বর্ষার এই কেয়ারফুলি মনোভাবেরও প্রশংসা করছেন।  

অনেকেই ক্যাপশনে নিজেদের কথার সঙ্গে লিখে দিচ্ছেন,  ‘যত্ন দ্য কেয়ার’,  ‘রিয়েল লাভ দ্য আসল ভালোবাসা।’ অবশ্য স্থিরচিত্রতে নিখাদ ভালোবাসাই ফুটে উঠেছে।

Place your advertisement here
Place your advertisement here