• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

সিনেমা ছেড়ে ধর্মের পথে থাকা অভিনেত্রীকে হত্যার হুমকি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

ধর্মের জন্য সিনেমা ছেড়ে দেওয়া অভিনেত্রী পুষ্পিতা পপিকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  একদল অজ্ঞাতনামা ব্যক্তি তাকে হত্যার হুমকি দিয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি যদি আর কখনও এফডিসিতে যাওয়া-আসা করেন, তাহলে তাকে মেরে লাশ গুম করে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়েছে।

এ বিষয়ে গত ১৩ জুলাই চাঁদপুরের হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন পুষ্পিতা পপি। ডায়েরি নম্বর-৬৭০। তবে কারা এই হুমকি দিয়েছেন বিষয়টি ডায়েরিতে উল্লেখ করা হয়নি।

সাধারণ ডায়েরিতে পুষ্পিতা পপি বলেন, ‘তিনি অভিনয় বাদ দিয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে। এসময় তাকে বের হয়ে আসতে বলা হয়। তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, আর কখনও এফডিসিতে যাওয়া আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে তার। এরপর পুষ্পিতা চিৎকার দিলে তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায় তারা।’

বিষয়টি নিয়ে তিনি বলেন, ‘এই ঘটনার পর থেকে আমি শঙ্কিত। বুঝতে পারছি না আমার সঙ্গে এমনটি কেনো ঘটল। আমি নিরাপত্তা চাই।’

জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ২০১৪ সালে ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমায়। ‘পাঙ্কু জামাই’ চলচ্চিত্রে শাকিব খানের প্রথম প্রেমিকা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এখন পর্যন্ত তিনি ১১টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং সম্পূর্ণ করেছেন ৮টি সিনেমা। আর মুক্তি পেয়েছে ৭টি সিনেমা। ‘কখনও ভুলে যেও না’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’সহ বেশকিছু সিনেমায় তিনি অভিনয় করেছেন।

Place your advertisement here
Place your advertisement here