• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

আবারও মালদ্বীপে শ্রাবন্তী, কার সঙ্গে এবার?

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

ভারতীয় বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। কাজের চেয়ে তিনি ব্যক্তিগত জীবন নিয়েই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের চর্চায় থাকেন। তবে এইবার ঘুরতে গিয়ে আলোচনায় এসেছেন তিনি।

শ্রাবন্তীকে কখনো দুবাই আবার কখনো মালদ্বীপে ঘুরে বেড়াতে দেখা যায়। এই নায়িকার সোশ্যাল মিডিয়ায় একটু চোখ রাখলেই ছবি দেখে বুঝা যায় যে, তিনি বর্তমানে ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে।
 
তার ভক্তদের অনেকে প্রশ্ন তুলেছে, কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন এ অভিনেত্রী। টালিউড পাড়ায় আজকাল জোর গুঞ্জন অভিরূপ ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। টালিপাড়ার যে কোনও পার্টিতে আজকাল শ্রাবন্তীর পাশে তার সঙ্গে দেখা যায় তার নতুন প্রেমিককে। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান নায়িকা। তাই মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়।

শনিবার (১৬ জুলাই) রাত থেকেই মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করে ইনস্টাগ্রামে তুলে ধরেছেন শ্রাবন্তী। কখনো রিসোর্ট থেকে আবার কখনো সমুদ্রের পাড় থেকে ছবি পোস্ট করছেন এই নায়িকা।

ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনীকে নিয়ে গত বছর আগস্ট মাসে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। বছর ঘুরতে না ঘুরতেই  আবারও মালদ্বীপে শ্রাবন্তী। 

বির্তকের আরেক নাম যেন শ্রাবন্তী। একাধিক বিয়ে আবার কখনো নতুন প্রেম অথবা ছেলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি শেয়ার করা নিয়ে থাকেন চর্চায়। তবে এসবকে একেবারেই পাত্তা দেননা এ সুন্দরী। নিজের মতো করে চলতেই পছন্দ করেন শ্রাবন্তী।

Place your advertisement here
Place your advertisement here