• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

মডেল হয়ে পর্দায় আসছেন অমিতাভের নাতনি নভ্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত পরিবারের নাম বচ্চন পরিবার। সেই পরিবারের মেয়ে নভ্যা নভেলি নন্দা প্রথমবারের মতো পর্দায় আসছেন। তিনি বিগ বি অমিতাভ বচ্চনের নাতনি। বহুজাতিক প্রসাধন সংস্থার বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। প্রথম কাজ দর্শকদের হৃদয়ে কতটা সাড়া ফেলতে পারে এ নিয়েই এখন সবার জল্পনা। 

নভ্যা এরই মধ্যে তার কাজের ভিডিওর প্রথম ঝলক শেয়ার করেছেন বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার মেয়ে নভ্যাকে ওই ভিডিওতে দেখা গেছে, কাজের পোশাকে, সামনে ল্যাপটপ রেখে কাজ করতে। একইসঙ্গে তিনি কথা বলেছেন ‘সেল্ফ ওয়ার্থ’ প্রসঙ্গে। এ বিজ্ঞাপন কবে প্রকাশ হবে সে খবর এখনো নেই।
 
নভ্যা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘নিজের দাম বলতে ঠিক কি বোঝায়, জানতে আপনাদের আরও অপেক্ষা করতে হবে।’

নভ্যার এ প্রথম আত্মপ্রকাশে অভিনন্দন জানিয়ে বচ্চন-কন্যা শ্বেতা আদরের মেয়েকে বলেছেন, ‘এর থেকে অনেক বেশি প্রাপ্য তোমার।’ প্রিয় বন্ধু শাহরুখ-কন্যা সুহানা তার প্রতিক্রিয়া জানিয়েছেন বিস্ময়চিহ্ন দিয়ে। আরেক বন্ধু অনন্যা পান্ডেও ভালবাসা জানিয়েছেন বন্ধুর উদ্দেশে।

পরিবারের তরফ থেকে শুভেচ্ছা ও ভালবাসায় ভরে গিয়েছে নভ্যার বিনোদনের জগতে প্রথম পথচলা। যদিও দাদু অমিতাভ বচ্চন তার প্রিয় নাতনির পর্দায় প্রথম আত্মপ্রকাশ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

Place your advertisement here
Place your advertisement here