• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বগুড়ায় অনন্ত-বর্ষা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

ঈদে মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে একটি ‘দিন: দ্য ডে’। তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত সিনেমা নিয়ে চলছে আলোচনা ও সমালোচনা। তবুও প্রচারে ছাড় দিচ্ছেন না ঢাকাইয়া সিনেমার এই আলোচিত দম্পতি। 

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ৩টায় ভক্তের সঙ্গে সিনেমাটি দেখতে বগুড়া যাচ্ছেন অনন্ত ও বর্ষা। সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্যটি জানিয়ে বুধবার (১৩ জুলাই) অনন্ত জলিল একটি পোস্টে দিয়েছেন। তিনি লেখেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানাভাবে চেষ্টা করে আসছে। এমন কি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবামূলক কাজ করে আসছে, যা ওই এলাকার লোকজন অবগত আছে।
 
তিনি আরও লেখেন, ‘আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সাথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাসীর সাথে দেখা করার জন্য ১৪ জুলাই দুপুর ১২টায় আসতেছি ইনশাআল্লাহ।’

অনন্ত জলিল লেখেন, ‘আমরা ইনশাআল্লাহ রানার সাথে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্স, বগুড়ায় যাবো এবং ৩ টার শো-তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সাথে একত্রে সিনেমা দেখবো এবং মতবিনিময় করবো ইনশাআল্লাহ। ’

অনন্ত জলিলের ভক্ত রানার বাড়ি বগুড়ার কাহালু থানার জাম গ্রাম ইউনিয়নের নিমার পাড়া গ্রামে। স্থানীয় কলিপাড়া আই এইচ হাই স্কুল মাঠে যাবেন অনন্ত ও বর্ষা। এছাড়া ভক্তের সঙ্গে দুপুরের খাবারও খাবেন তারা। এরপর ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যাবেন।

‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের শিল্পীরা অভিনয় করেছেন।

Place your advertisement here
Place your advertisement here