• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

স্ত্রী ছাড়া অন্য নায়িকাকে জড়িয়ে ধরবেন না অনন্ত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

স্ত্রী বর্ষা ছাড়া অন্য কোনো নায়িকা নিয়ে চিন্তাও করেন না নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তাকে প্রশ্ন করা হয়েছিলো যদি আপনি হলিউড মুভি করাটাকে সম্ভব করে ফেলেন; সেক্ষেত্রে আপনি কাকে নেবেন নায়িকা হিসেবে? অ্যাঞ্জেলিনা জোলি?

অনন্ত উত্তর দিয়েছেন, অ্যাঞ্জেলিনা জোলি শুধু আমার নয়; সারা পৃথিবীর পছন্দের নায়িকা। যদি গল্প ওই ধরনের হয় তাহলে তাকে নেওয়ার প্রস্তাব দিতে পারি। নায়িকাকে বুকে জড়িয়ে ধরতে হবে না বা নায়িকার সঙ্গে রোমান্টিক ওই ধরনের ঘনিষ্ঠ দৃশ্য না থাকে, তাহলে চিন্তা করব। আর আমরা আদার ব্যাপারী হয়ে জাহাজের খবর নিতে চাই না। যদি আমরা কখনো হলিউডের মুভি করার চিন্তা করি,  আল্লাহতায়ালার দয়ায় সেটা পারব। যেহেতু গোটা ওয়ার্ল্ডে আমার একটা পরিচিতি আছে।

ঈদুল আজহা উপলক্ষে গত (১০ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমা। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরো অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

Place your advertisement here
Place your advertisement here