• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

Find us in facebook

শেখ হাসিনার সরকারকে অচল করার ক্ষমতা কারো নেই: পানিসম্পদ উপমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে অচল করে দেওয়ার ক্ষমতা কারো নেই। বিএনপি নেতা নিজেরাই অচল হয়ে এসি রুমে বসে শব্দ বোমা ফোটায়, তাদের দিবাস্বপ্ন কখনোই পূরণ হবে না।

শুক্রবার দিনব্যাপী শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার সখিপুর থানার সখিপুর, চরসেনসাস, আরশিনগর, চরকুমারিয়া ও ডিএমখালী ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি এবং দলীয় নেতাকর্মী ও জনগণের সঙ্গে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির কারণেই জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন। এদেশের জনগণ একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনধিকৃত বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। যেখানে তাদের দলের নেতৃত্বই ঠিক নেই। সেখানে তারা কিভাবে বঙ্গবন্ধুর বাংলাদেশে নেতৃত্ব দেওয়ার দিবাস্বপ্ন দেখে?

তিনি বলেন, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিন শেষ। বিএনপিকে এদেশের মানুষ আর চায় না। শেখ হাসিনা তার মেধা, যোগ্যতা, সততা, দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে সারাবিশ্বকে নেতৃত্ব দিতে পারে। 

উপমন্ত্রী বলেন, গত সাড়ে ১৪ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। একারণেই বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে। আর বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মানুষ ভোলেনি। তাদের নির্যাতনে আওয়ামী লীগের তৃণমূল শুরু করে জাতীয় নেতারাও রেহাই পায়নি। আর ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। আর ক্ষমতায় যেতে না পেরে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। 

এনামুল হক শামীম বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন এদেশে আসবে না। সুতরাং ক্ষমতায় যেতে হলে নির্বাচন কমিশনের অধীনেই যেতে হবে। আর জনগণের ভোটেই হতে হবে। 

এ সময় উপমন্ত্রীর সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, ইউএনও আব্দুল্লাহ আল মামুন, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, থানার সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, মুজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, শাহজালাল মাল, নুরুল আমীন দেওয়ান, মহসিন হক আবু বেপারী, আলম সরদার, থানা যুবলীগের আহ্বায়ক খালেক খালাসী, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারণ সম্পাদক ইমরান প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here