• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

দিনাজপুরে ‘প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ’ শুরু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

অনূর্ধ্ব-১৯ এবং বাংলাদেশ জাতীয় দলের বর্তমান ও সাবেক খেলোয়াড়দের অংশগ্রহণে দিনাজপুরে শুরু হয়েছে মাসব্যাপী ‘প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ-২০২৩’। এতে অংশ নিয়েছে দিনাজপুরের ১২টি দল। উদ্বোধনী খেলায় অংশ নেয় রেনেসা ক্লাব বনাম বাপ্পি একাদশ। খেলা পরিচালনা করেন অ্যাম্পায়ার সৈয়দ ইসমাইল হোসেন, কামরুজ্জামান তালুকদার মাসুম ও মো. জাকির হেসেন মুন্না।

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক মো. আনোয়ারুল ইসলাম সুমী জানান, মাসব্যাপী শুরু হওয়া এই লীগের খেলা হবে ৫০ ওভারে। গ্রুপ পর্বের ২০টি খেলা শেষে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে অনূর্ধ্ব-১৯ এবং বাংলাদেশ জাতীয় দলের বর্তমান লিটন দাস ও সাবেক ক্রিকেটার ধীমান ঘোষসহ বেশ কয়েকজন তারকা খেলোয়াড় অংশগ্রহণ করবেন।

অংশগ্রহণকারী ১২টি দল হচ্ছে- ‘ক’ গ্রুপে ক্ষেত্রীপাড়া রেনেসা ক্লাব, প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টার, পাহাড়পুর এবিসি স্পোর্টস কোচিং সেন্টার, বাহাদুর বাজার বাপ্পি একাদশ ও দিনাজপুর বিএকএসপি। ‘খ’ গ্রুপে বড় ময়দান প্রচেষ্টা ক্রীড়া চক্র, ঈদগাহ স্পোর্টিং ক্লাব, দক্ষিণ বালুবাড়ী উচ্চারণ ক্লাব, মিশনরোড স্পোর্টিং ক্লাব ও বালুবাড়ী প্রযুক্তি অটো।

সোমবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রধান অতিথি হিসেবে এই ক্রিকেট লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, ডা. ইলিয়াস আলী খান এডিন, যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান ও জেলা ক্রীড়া অফিসার মো. আরিফুজ্জামান তুষার প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here