• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া সম্মানের: রামোস

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

ক্যারিয়ারের বড় একটা সময় একে অন্যের ‘শত্রু’ ছিলেন লিওনেল মেসি ও সার্জিও রামোস। বলা যায় এই দুজন মুখোমুখি নামলে ঝগড়া যেন ছিল অবধারিত ব্যাপার। মেসিকে ক্যারিয়ারে কতবার যে হার্ড ট্যাকল করেছেন, তারও হিসেব নেই। অথচ সেই মেসিকে সতীর্থ হিসেবে পেয়ে নিজেকে সম্মানিত বোধ করছেন রামোস!

দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের হয়ে খেলার ফলে মেসি এবং রামোসের মধ্যে মাঠের সেই শত্রুতার সৃষ্টি হয়েছিল। তবে সেসব এখন অতীত। ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির জার্সিতে দুজনই এখন একই নৌকার যাত্রী।

একসঙ্গে খেলার ফলে দুজনের মধ্যে বন্ধুত্ব যেমন তৈরি হচ্ছে, তেমনি একজন আরেকজনকে প্রশংসায় ভাসিয়ে দিতেই কুণ্ঠাবোধ করছেন না। সম্প্রতি ট্রফি দোঁ চ্যাম্পিয়ন জয়ের পর সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় মেসির প্রশংসায় মেতেছিলেন রামোস।

সেদিন রামোস বলেন, ‘মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া সম্মানের ব্যাপার। তার প্রশংসা করতে হয় না, সে নিজের খেলা দিয়েই প্রশংসা আদায় করে নেয়। আশা করি, সে এভাবেই খেলা চালিয়ে যাবে।’

ট্রফি দোঁ চ্যাম্পিয়নের ম্যাচে নঁতের বিপক্ষে মেসি এবং রামোস দুজনই গোলের দেখা পেয়েছেন। রক্ষণ এবং গোলরক্ষককে বোকা বানিয়ে ধ্রুপদী চালে বল জালে পাঠিয়ে ম্যাচে প্রথম পিএসজিকে এগিয়ে দিয়েছিলেন মেসি। আর দারুণ এক ব্যাকহিলের মাধ্যমে দলের তৃতীয় গোলটি করেছিলেন রামোস।

গত মৌসুমে যথাক্রমে বার্সেলোনা থেকে মেসি এবং রিয়াল মাদ্রিদ থেকে রামোস পিএসজিতে যোগ দেন। মৌসুমের একটা বড় অংশ রামোস চোটের কারণে মাঠের বাইরে থাকায় তাদের দুজনকে একসঙ্গে খেলতে দেখা গেছে কমই। তবে এবার দর্শকদের সেই সাধ পূরণ হতে পারে।

ট্রফি দোঁ চ্যাম্পিয়ন জিতে নতুন মৌসুমে শিরোপার খাতা খোলা হয়ে গেছে পিএসজির। আগামী ৬ আগস্ট ক্লেরমন্ট ফুটের বিপক্ষে ম্যাচ দিয়ে শুর হবে তাদের লিগ ওয়ান মিশন।

Place your advertisement here
Place your advertisement here