• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

আজ কঠিন পরীক্ষার মুখে সাকিব

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বেশ আগে থেকেই মুখিয়ে ছিলেন সাকিব আল হাসান। এই সিরিজের প্রস্তুতি নিতে ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) ৪টি ম্যাচ খেলেছেন তিনি। ডিপিএল খেলে অবশ্য যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে যান টাইগার অলরাউন্ডার।

এরপর দেশে ফিরে দলে যোগ দেয়ার আগে সাকিবের কোভিড টেস্ট করালেই বাঁধে বিপত্তি। গত রোববার তার কোভিড পজিটিভ আসলে শঙ্কা জাগে চট্টগ্রামে প্রথম টেস্ট থেকে।
 
তবে বলা হয়েছিল, দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসলে প্রথম ম্যাচের বিবেচনায় থাকতে পারেন সাকিব। এই পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসায় চট্টগ্রামে দলের সঙ্গে শুক্রবার সন্ধ্যায় যোগ দিয়েছেন তিনি।

তবে দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো ৫০ থেকে ৬০ ভাগ ফিট সাকিবকে চাচ্ছেন না। কোচের চাওয়া শতভাগ ফিট সাকিব। এর পেছনে যুক্তিও দিয়েছেন ডমিঙ্গো।

শুক্রবার সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেছেন, ‘কোভিড পরবর্তী কাউকে শতভাগ ফিট বলার কারণ নেই। কোভিড শরীরকে দুর্বল করে দেয়। এখন যে কেউই সেরা একাদশ গড়তে গেলে পুরোপুরি ফিট খেলোয়াড়কেই চাইবে। সাকিবকে যদি সে ৫০-৬০ শতাংশ ফিট থাকে তবে তার জন্য খেলা খুব কঠিন।’

এমন অবস্থায় সাকিবকে আজ ফিটনেসের কঠিন পরীক্ষা দিতে হবে। সাকিব প্রথম টেস্ট খেলার জন্য তিনি যথেষ্ট ফিট কিনা সেটি জানতে মেডিকেল চেকআপ করাবেন আজ। তবে পরিস্থিতি যেমনই হোক, ম্যাচের আগে আজকের দিনে তিনি একটি অনুশীলন সেশন পাবেন।

Place your advertisement here
Place your advertisement here