• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

মেসির স্ত্রীর চাওয়া, বার্সেলোনায় ফিরবেন লিও

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

ইউরোপিয়ান ফুটবলে মৌসুমের প্রথম দলবদলের আগেই উত্তাল হয়ে উঠেছে ট্রান্সফার মার্কেট। আলোচনার উপরের দিকে রয়েছে লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, কিলিয়ান এমবাপ্পে, ফিলিপে কৌতিনহোদের নাম।

লিগ শিরোপা জয়ে হয়তো পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন ভঙ্গের বেদনায় কিছুটা প্রলেপ পড়েছে। সেই আনন্দ উপভোগ করতে দলের সেরা তারকারা ফ্রান্স ছেড়েছেন ছুটি কাটাতে। দুই আর্জেন্টাইন লিওনেল মেসি ও লিওনার্দো পারেদেস আছেন সৌদি আরবে। নেইমার বার্সেলোনায় আর কিলিয়ান এমবাপ্পে সময় কাটাচ্ছেন মাদ্রিদে।

ইউরোপ সেরা হতে না পারার আক্ষেপের মধ্যেই ভাঙ্গা গড়ার গুঞ্জন পিএসজিতে। কিলিয়ান এমবাপ্পের যেমন রিয়ালে যোগ দেবার খবর এখন অনেকটাই ওপেন সিক্রেট। তেমনি মেসিকে আবারো বার্সেলোনায় দেখতে চান স্ত্রী আন্তোনেলা রুকুজ্জো।

এবার সেই পালে হাওয়া দিয়েছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ ও দলের ডিফেন্ডার দানি আলভেস। তাদেরও আশা ন্যূ ক্যাম্পে বন্ধুদের পুনর্মিলন হবে। তবে বাবা হোর্হে মেসির চোখে বার্সেলোনা বিশ্বাসঘাতক।

মেসি বার্সায় আসবেন কি না সেটা নিশ্চিত না হলেও রোনালদোর ইংল্যান্ড ছাড়ার আলোচনা প্রতিদিনই বড় হচ্ছে। ম্যানচেস্টার ইউনাইটেডে থেকে গেলে যে ২০ বছর পর প্রথম রোনালদোকে ছাড়া হবে চ্যাম্পিয়ন্স লিগ। সেটা কতটা মন থেকে সায় দেবে সি আর সেভেনের?

দুই তারকার ভাগ্য ঝুলে থাকলেও বার্সেলোনার সঙ্গে ফিলিপে কৌতিনহোর সম্পর্ক ছিন্ন প্রায় নিশ্চিত। বার্সেলোনা থেকে ধরে গিয়ে অ্যাস্টন ভিলার সঙ্গে ব্রাজিলিয়ান তারকার সম্পর্কটা স্থায়ী হতে চলেছে। স্প্যানিশ ক্লাবকে ২০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে স্টিভেন জেরার্ডের দল।

Place your advertisement here
Place your advertisement here