• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

`সন্ত্রাসী সংগঠন বিএনপিকে রুখতে ঐক্যবদ্ধ যুবলীগের বিকল্প নেই`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি-জামায়াত ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীকে হত্যা করেছে, নির্মম অত্যাচার করেছে, হাত-পায়ের রগ কেটে পঙ্গু করে দিয়েছে, মা-বোনের সম্ভ্রম নষ্ট করেছে। তাই এই সন্ত্রাসী সংগঠন বিএনপি-জামায়াতকে রুখতে হলে ঐক্যবদ্ধ যুবলীগের বিকল্প নেই।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে ১৭ মে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি৷

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা এবং সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে রাজপথে থেকে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার চলার পথকে মসৃণ করব।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত যখনই ক্ষমতায় এসেছে তখনি তারা সাংবাদিকদের ওপর নানা অত্যাচার করেছে। তারা অসংখ্য সাংবাদিককে হত্যা করেছে। আপনারা জাতির বিবেক, সমাজের দর্পণ। এই করোনার সময় কোনো বিএনপি-জামায়াতের নেতারা সাংবাদিকদের খোঁজখবর রাখেননি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকসহ পুলিশ, প্রশাসন, চাকরিজীবী সবার পাশেই ছিলেন। তাদেরকে নানাভাবে সহায়তা করেছেন। তাই সাংবাদিক ভাইদের বলব, আপনাদের লেখার মাধ্যমেই জাতি সঠিক তথ্য ও ইতিহাস জানতে পারবে। আপনারা সঠিক ইতিহাস তুলে ধরলে এ দেশের জনগণ বিএনপি-জামায়াতকে আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে।

এ সময় আরো বক্তব্য রাখেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, মুহা. বদিউল আলম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here