• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অসহায় মানুষের বন্ধু: মশিউর রহমান রাঙ্গা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অসহায় মানুষের বন্ধু। প্রধানমন্ত্রী নিজের মেধা, দক্ষতা ও সাহস দিয়ে দেশকে এগিয়ে নিচ্ছেন।

তিনি বলেন, কেউ যাতে কষ্টে না থাকেন, এটাই প্রধানমন্ত্রীর ভাবনা। অসহায় মানুষের মুখে হাসি ফোটানো, খাদ্য সহায়তা প্রদানসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নিতে প্রধানমন্ত্রী একাই যথেষ্ট। অসহায় মানুষের কথা ভাবতে কারো সঙ্গে পরামর্শ করেন না প্রধানমন্ত্রী।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা প্রশাসন আয়োজিত অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা চাওয়া ২০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।

রাঙ্গা বলেন, ‌করোনাকালীন সময়ে বিভিন্ন পেশাজীবী মানুষের জন্য নানা উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী। যার অনেকগুলো বাস্তবায়ন হয়েছে। কিছু কার্যক্রম চলমান রয়েছে। খাদ্য সহায়তার জন্য ৩৩৩ নম্বর চালু করেছেন। কল করলেই খাদ্যসামগ্রী পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এমন সুযোগ সুবিধা তো আগে ছিল না।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার, সিনিয়র মৎস্য কর্মকর্তা দীপা রানী বিশ্বাস, কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম ও সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান চয়ন।

পরে উপজেলা পরিষদ চত্বরে আরেকটি অনুষ্ঠানে কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ ও পাটের বীজ ও সার বিতরণ করেন মশিউর রহমান রাঙ্গা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা।

Place your advertisement here
Place your advertisement here