• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

মাহি এবং পূজার শরীর নিয়ে ব্যাখা দিলেন আজিজ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মাহিয়া মাহি। আরো সহজ করে বললে, প্রযোজক আব্দুল আজিজের হাত ধরেই ঢালিউডে এসেছেন তিনি। এরপর জাজের বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে।

মাহির ক্যারিয়ারে অন্যতম সফল সিনেমা ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’। দুটি সিনেমাই নারীকেন্দ্রিক। এগুলোতে মাহিকে দেখা গেছে অ্যাকশন অবতারে। দর্শকের কাছে সিনেমা দুটি ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছিল। ভক্তদের কাছে মাহি পরিচিতি পান ‘অগ্নিকন্যা’ হিসেবে।

কিছুদিন আগেই প্রযোজক আব্দুল আজিজ ঘোষণা দেন, ‘অগ্নি ৩’ আসছে। এরপরই দর্শকের মনে প্রশ্ন জাগে, এবার অগ্নি কে হচ্ছেন? আগের দুটি সিনেমার মতো মাহিকেই নেওয়া হবে নাকি নতুন কেউ আসবেন অগ্নি হয়ে?

ফেসবুকে একটি পোস্টের কমেন্ট বক্সে আজিজ জানান, মাহি ‘অগ্নি ৩’-এ থাকছেন না। কারণ এই সিনেমার জন্য যেমন ফিটনেস দরকার, সেটা মাহির নেই। আজিজ বলেছিলেন, মাহির বর্তমানে বডি ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়স হয়েছে। তাছাড়া এটা নতুন গল্প। সুতরাং মাহির থাকা উচিৎ নয়।

আজিজের ওই মন্তব্যের পর ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। এবার বিষয়টির বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন তিনি। আজিজ ফেসবুকে লিখেছেন, অগ্নি হিসেবে মাহিকে জাজেরও পছন্দ। তাই বেশ কিছুদিন আগে মাহিকে অগ্নি হিসেবে তৈরি হতে বলেছিলাম। হয় নাই। হয়তো বিশ্বাস রাখতে পারে নাই যে, জাজ আবার অগ্নি বানাবে। অগ্নির জন্য মাহির বডি ফিটনেস নেই বলতে বুঝাই নাই যে, মাহি মোটা। মাহি এখনো ফিট। কিন্তু অগ্নির জন্য বডি ফিটনেস মানে নিজের এক পায়ে দাঁড়িয়ে অন্য পা মাথার ওপর তোলা। আর এই ফিটনেস মাহির নেই। যাকে অগ্নি হিসেবে নেয়া হবে, তার অবশ্যই এই ফিটনেস থাকতে হবে, অগ্নি হিসেবে সাইন করার আগেই।

আজিজ আরো লিখেছেন, বয়স হয়েছে মানে এটা নয় যে, মাহির অনেক বয়স। আমি বোঝাতে চেয়েছি, মাহি যখন প্রথম অগ্নি করে তার বয়স ছিল ১৮-১৯। আমাদেরও এমন বয়সের অগ্নি দরকার। যে টিনএজ, কলেজে পড়ে। কিন্তু বর্তমানে মাহির বয়স ২৬-২৭। হয়ত মাহি জিম করে স্লিম হয়ে হেয়ার স্টাইল চেঞ্জ করে, বয়স কমতে পারবে। কিন্তু বডি ফ্লেক্সিবল করতে পারবে না। যেটা অগ্নির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। তবে মাহি যদি নিজেকে ফিট মনে করে, তবে অডিশন দিতে পারে।

‘অগ্নি ৩’ সিনেমার জন্য পূজা চেরির নামও উচ্চারিত হয়েছে। অনেকে তাকেও এই চরিত্রে দেখতে চাইছেন। কিন্তু সেটাও হচ্ছে না। এ নিয়ে আব্দুল আজিজের বক্তব্য, পূজাকে অগ্নি বানানোর জন্য জাজ প্রশিক্ষক রেখে তার বডি ফ্লেক্সিবল করেছিল। নিয়মিত জিম করতো। নিজেকে ফিট রাখতো। কিন্তু হঠাৎ অন্য কারো বুদ্ধি শুনে, নিজের ওজন বাড়ায়, বডি ফিটনেস নষ্ট করে। তাই পূজাকে অগ্নি হিসেবে নেয়া হচ্ছে না। তবে আমার ব্যক্তিগতভাবে পূজার জন্য দুঃখ হয়, কারণ ১০০ টা পোড়ামন-২ বা দহন (অন্য কোন সিনেমা ধারে কাছেও নেই) তাকে ১০০ বছর বাঁচিয়ে রাখবে না, যা একটি অগ্নি দিয়ে সম্ভব। আর হলিউড থেকে অগ্নির সিকুয়াল হবে। তাই যে অগ্নি করবে, সে হয়ে যাবে সারা বিশ্বের স্টার। আর দুঃখটা এখানেই।

উল্লেখ্য, ‘অগ্নি’ মুক্তি পায় ২০১৪ সালে। এতে মাহির সঙ্গে অভিনয় করেন আরিফিন শুভ। সিনেমাটি সে বছর সফল হয়। এরপরের বছরই তাই জাজ মুক্তি দেয় ‘অগ্নি ২’। এতে মাহির বিপরীতে কলকাতার ওম সাহানিকে দেখা যায়। এটিও পেয়েছিল সাফল্য। দুটি সিনেমাই পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী। শোনা যাচ্ছে, ‘অগ্নি ৩’ নির্মাণ করবেন সৈকত নাসির।

Place your advertisement here
Place your advertisement here