• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সাকিবের প্রশংসায় যা বললেন ইফতিখার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

সাকিবের প্রশংসায় যা বললেন ইফতিখার                            
বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে পঞ্চম উইকেট জুটিতে রেকর্ড ১৯২ রানের জুটি গড়েছেন ফরচুন বরিশালের দুই ব্যাটার। সাকিব আল হাসান এবং ইফতিখার আহমেদের এমন ইনিংসের পর বরিশাল সহজেই ম্যাচটি জিতে যায়।

গতকাল বৃহস্পতিবার এই শীতের রাতে সাগরিকায় দর্শকদের মাঝে যেন একটু বাড়তি উষ্ণতাই ছড়ালেন ফরচুন বরিশালের দুই ব্যাটার। সেঞ্চুরি করে ম্যাচ সেরা হয়ে ইফতিখার আহমেদ সংবাদ সম্মেলনে আসেন। 

আর সংবাদ সম্মেলনে সাকিবের নেতৃত্বে প্রশংসা করে বললেন, সাকিব অসাধারণ অধিনায়ক। আমি অনেকের সঙ্গেই খেলেছি...তার অধীনেই সর্বশেষ টি-টেনেও খেললাম। সে ক্রিকেটারদের যেভাবে অনুপ্রাণিত করে, আমার মনে হয় খেলোয়াড়দের এমন সমর্থন করা অধিনায়ক খুব কমই আছে। আমাদের সঙ্গে জুনিয়র ক্রিকেটার আছে, ভুল তো হয়ই, ভুল না হলে তো সে মানুষ না। তাদের এত এত সমর্থন করে, তাদের বলে তোমাদের ইচ্ছে মতো করো সবকিছু, বলো তোমরা কোথায় ফিল্ডিং করতে চাও। 

ইফতিখারের সেঞ্চুরির পেছনে সাকিবের সমর্থন ছিল বেশ ভালোভাবেই। ইফতিখার বলছিলেন, ৭০-এ থাকতেই বলেছে (সেঞ্চুরির কথা)। ঐ সময় আমি সাকিব ভাইকে বলেছি সেঞ্চুরি করতে চাই, স্ট্রাইকে বেশি থাকলে ভালো হয়। তখন উনি বলেছে, আমি সমর্থন দিচ্ছি, তুমি সেঞ্চুরির পেছনে যাও।

এদিকে এই সেঞ্চুরি ক্যারিয়ার সেরা ইনিংস কিনা- এমন প্রশ্নে ইফতিখার বলেন, এর আগেও ভালো ভালো ইনিংস খেলেছি। কিন্তু এটা আমার জীবনের অন্যতম সেরা ইনিংস। আমি নিজে এটা উপভোগ করেছি। কারণ দল খুব বাজে অবস্থায় ছিল, দলের চার ব্যাটার আউট হয়ে গিয়েছিল। দল জিতেছে, এটাই সবচেয়ে বড় কথা। 

Place your advertisement here
Place your advertisement here