• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

পিএসজিতে যাচ্ছেন রোনালদো?

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

ইস্টাগ্রামে রোলস রয়েস গাড়ির সামনে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। যেখানে ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘সিদ্ধান্তের দিন।’ পর্তুগালের অধিনায়ক এখনও সিদ্ধান্ত জানাননি, আগামী মৌসুমে তার পরিকল্পনা। জুভেন্টাসের জার্সিতেই খেলবেন, নাকি পাড়ি জমাবেন নতুন কোনও ঠিকানায়। এখনও কিছু স্পষ্ট নয়।

সদ্য শেষ হওয়া ইউরো চ্যাম্পিয়নশিপে শেষ ষোলোতে ফিফা র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দল বেলজিয়ামের কাছে হরে থেমেছে পর্তুগাল। তবু্‌ও টুর্নমেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার 'গোল্ডেন বুট' জিতেছেন। তারপর থেকে এখনও তুরিনে ফেরেননি রোনালদো। পরিবার নিয়ে ছুটি কাটাচ্ছেন।

এদিকে ইতালিয়ান ক্লাবের ক্যাম্পে যোগ দিয়েছেন ম্যাক্সিমিলিয়ানো আলেগ্রি। নতুন কোচ নাকি সিআর সেভেনকে ছাড়াই দল সাজাতে চলেছেন, এমন গুঞ্জন রয়েছে আগেই।

নতুন তথ্য হচ্ছে, দলে পুরোদস্তুর একজন স্ট্রাইকার চাইছেন আলেগ্রি। ওদিকে ক্রিশ্চিয়ানো রোনালদোর ব্যাপারেও যে তাঁর তেমন আগ্রহ নেই, সে খবর পুরোনো। নতুন স্ট্রাইকার হিসেবে ইন্টার মিলানের সাবেক অধিনায়ক এবং এখন নেইমার-এমবাপ্পের সঙ্গে পিএসজিতে খেলা আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দিকে মনে ধরেছে আলেগ্রির। কিন্তু ইকার্দিকে আনতে যে পরিমাণ অর্থ দরকার, সেটা নেই জুভেন্টাসের। তাতে কী? রোনালদো তো আছেন! রোনালদোর সঙ্গে ইকার্দির অদল–বদল করতে চায় জুভেন্টাস।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপের দেয়া এ তথ্য যদি সঠিক হয় তাহলে আগামী মৌসুমে নেইমার-এমবাপ্পে-ডি মারিয়াদের সঙ্গে ফরাসি জায়ান্ট পিএসজিতে দেখা যাবে রোনালদোকে।

Place your advertisement here
Place your advertisement here