ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসরণ করে করোনা রোগীদের জন্য প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী হিসেবে বাংলাদেশ যুক্তরাষ্ট্রের তৈরি ২৫০টি ভেন্টিলেটর সংগ্রহ করেছে
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদন শুরু ২৮ জুলাই ফেসবুক ও হোয়াটসঅ্যাপের বিকল্প আসছে বাংলাদেশে সরকারি চাকুরেদের সম্পদের হিসাব দিতে হবে, বিধিমালা কার্যকরে উদ্যোগ দেশের মানুষের পুষ্টি নিরাপত্তায় হচ্ছে পুষ্টি বাগান পশুর নাড়ি-ভুঁড়ি রফতানি করে বছরে আয় ৩২০ কোটি টাকা

করোনা: গত ২৪ ঘন্টায় দিনাজপুরে ৬ জনের মৃত্যু, শনাক্ত ৯৬ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন আরও ২ জনের মৃত্যু হয়েছে এ সময় করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ৪ জন। জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১৩ জনে।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯৬ জনের শরীরে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৩৯৩। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস। 

তিনি জানান, দিনাজপুরে গেলো ২৪ ঘণ্টায় ৫৩১টি নমুনা পরীক্ষা করে ৯৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৩২ জন আক্রান্ত হয়েছে। এ ছাড়া বিরলে ১১, বিরামপুরে ২, বীরগঞ্জে ৯, চিরিরবন্দর ৩, ফুলবাড়ি ৩, খানসামা ৮, নবাবগঞ্জ ১, পার্বতীপুরে ২৭ জন আক্রান্ত হয়েছে।

এ সময় ভাইরাসটিতে মারা গেছেন আরও ২ জন। সদর উপজেলায় একজন ও চিরিরবন্দর উপজেলায় একজন করে মারা গেছে। এ ছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৭৬ জন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৮ দশমিক ০৭।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, দিনাজপুর জেলায় বর্তমানে মজুতকৃত অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা ১২৮৫টি, হাই ফ্লো ন্যাজাল ক্যানুলার সংখ্যা ১৯টি ও অক্সিজেন কনসেনট্রেটরের সংখ্যা ২৮টি।
 

Place your advertisement here
Place your advertisement here