• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ইসহাক আলী (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২০ জুলাই) সকালে ওই ব্যবসায়ীর মরদেহ তার বাসার সামনে রেখে যায় দুর্বৃত্তরা।

এর আগে সোমবার রাতে ব্যবসায়ী নিজ দোকান থেকে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

নিহত ইসহাক আলী উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই পশ্চিম পাড়া এলাকার মৃত শামসুল হোসেনের ছেলে। তিনি পীরগঞ্জে বিকাশ ও প্রসাধনীর ব্যবসা করতেন।

থানা পুলিশ জানায়, সোমবার রাতে কাজ শেষে নিজ দোকান থেকে বাসায় ফিরছিলেন ব্যবসায়ী ইসহাক। পথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাসার পাশে তার মরদেহ রেখে চলে যায়। পরে সকালে পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় বাসার পাশেই ইসহাকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন।

নিহত ইসহাক আলীর হাতে, পায়ে, মাথায় ও গলায় কোপের চিহ্ন রয়েছে। পরিবারের স্বজনরা বলছেন, তার কাছে দোকানের ব্যবসার টাকা ছিল। সেগুলো ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, সকালের দিকে ব্যবসায়ীর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here