• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

ভোট প্রদানে কোনো প্রকার ভয়ভীতি ও হস্তক্ষেপ হয়নি: ওবায়দুল কাদের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

নির্বাচনে ভোট প্রদানে কোনো প্রকার ভয়ভীতি ও হস্তক্ষেপ করা হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এই নির্বাচন দেশের ধারাবাহিক অগ্রযাত্রাকে শক্তিশালী করবে। রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভোটাররা শান্তিপূর্ণভাবে ও নির্বিঘ্নে সকাল ৮টা থেকে ভোট দিয়েছেন। পৌষের শীত উপেক্ষা করে ভোটারদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ আমরা সাংবাদিকদের মাধ্যমে লক্ষ্য করেছি। জনগণ নির্বিঘ্নে তাদের পছন্দমতো প্রার্থীকে ভোট দিয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে 'জনগণের বিজয়'  উল্লেখ করে তিনি বলেন, পৃথিবীর কোথাও পারফেক্ট গণতন্ত্র বলে কিছু নেই। আমরা সবচেয়ে বেশি যাদের কাছে কৃতজ্ঞ তারা হলেন বাংলাদেশের জনগণ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে সারা বিশ্বের মানুষ, বাংলাদেশের মানুষ প্রত্যক্ষ করেছে জনগণের বিজয়।

নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি-জামায়াত অগ্নিসংযোগ-সন্ত্রাস করেছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই নির্বাচনের মধ্য দিয়ে জনগণ তাদের বর্জন করেছে। তারা গণতন্ত্রকে হত্যা করেছে। হরতাল-অবরোধ দিয়ে অগ্নিসন্ত্রাস করেছে। নির্বাচন বানচালের অপচেষ্টায় অতীতে হরতাল-অবরোধ দিয়েছে, সহিংসতা করেছে। অপরাজনীতির কুচক্রে তারা আটকে গেছে। এই নির্বাচনে অংশ নেওয়ার মধ্যমে জনগণ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে।

Place your advertisement here
Place your advertisement here