• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ষড়যন্ত্র ১৯৭১ থেকে শুরু হয়েছে, এখনো চলছে: মায়া চৌধুরী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ষড়যন্ত্র এখনো চলছে। এই ষড়যন্ত্র ১৯৭১ সাল থেকে শুরু হয়েছে। সাপ কিন্তু মরে না যতক্ষণ পর্যন্ত না তাকে পুরোপুরি না মারবেন। এই সাপকে (ষড়যন্ত্রকারীদের) চিরতরে মারতে হবে।

গতকাল সোমবার বিকেলে নগর ভবন প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা এ আহ্বান জানান তিনি।

বিএনপিসহ কিছু রাজনৈতিক দলের সাম্প্রতিক হুমকি ধামকি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নেতারা বলেন- আওয়ামী লীগ দৌড়িয়ে পালানোর জায়গা পাবে না। আমাদের বঙ্গোপসাগরে ফেলে দেবে। আমাদের পিঠের চামড়া নাকি রাখবে না। কত বড় কথা? আগস্ট মাস শোকের মাস। সেপ্টেম্বর মাসে আমরা মাঠে নামবো। দেখি তাদের কত সাহস, মাঠে দেখা হবে।

এ সময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু। 

অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ অগাস্ট শাহাদাতবরণকারী সবার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Place your advertisement here
Place your advertisement here