ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসরণ করে করোনা রোগীদের জন্য প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী হিসেবে বাংলাদেশ যুক্তরাষ্ট্রের তৈরি ২৫০টি ভেন্টিলেটর সংগ্রহ করেছে
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদন শুরু ২৮ জুলাই ফেসবুক ও হোয়াটসঅ্যাপের বিকল্প আসছে বাংলাদেশে সরকারি চাকুরেদের সম্পদের হিসাব দিতে হবে, বিধিমালা কার্যকরে উদ্যোগ দেশের মানুষের পুষ্টি নিরাপত্তায় হচ্ছে পুষ্টি বাগান পশুর নাড়ি-ভুঁড়ি রফতানি করে বছরে আয় ৩২০ কোটি টাকা

দাঙ্গা-হাঙ্গামায় পটু বিএনপি!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

সারাদেশে বিএনপির নেতাকর্মীদের একের পর এক বিতর্কমূলক কর্মকাণ্ডে জড়ানোর খবর নতুন নয়। আর সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন রাজশাহী বিএনপির নেতাকর্মীরাও। কখনো নিজেদের মধ্যে বিভেদ, কখনো চাঁদাবাজি, কখনো আবার অস্ত্রশস্ত্র নিয়ে মানুষের ওপর ঝাঁপিয়ে পড়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

সম্প্রতি নগরীর পাঠানপাড়াস্থ মাদরাসা ময়দানের পাশে অনুষ্ঠিত বিভাগীয় মহাসমাবেশেও বিবাদে জড়ান দলটির নেতাকর্মীরা। সমাবেশের শুরু ও শেষে ঘটে হাতাহাতির ঘটনা। মূলত মঞ্চের সামনে বসা ও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ছবি তোলা নিয়ে এ ঘটনা ঘটে বলে জানান দলের কয়েকজন কর্মী।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী বলেন, সমাবেশ শুরুর পরপরই সমাবেশস্থলে মঞ্চের সামনে নারীদের জন্য নির্ধারিত স্থানে বসা নিয়ে সিরাজগঞ্জের কর্মীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরে উত্তেজনা বাড়ে। ওই সময় মঞ্চে উপস্থিত জ্যেষ্ঠ নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ব্যর্থ হন।

অন্যদিকে, ৩০ জুন দুপুরে নগরীর দাসপুকুর এলাকায় আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীনকে কুপিয়ে হত্যা করেন সন্ত্রাসীরা। ওই সময় আহত হন আরো অন্তত ১০ জন।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন হঠাৎ জয়নাল আবেদীনকে কোপাতে শুরু করেন বিএনপির অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, মাত্র তিন মিনিটের মধ্যেই জয়নাল আবেদীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। কিন্তু ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই পালিয়ে যান সন্ত্রাসীরা।

এদিকে, এ বিষয়ে কথা বলতে দলটির জ্যেষ্ঠ কয়েকজন নেতার মুঠোফোনে যোগাযোগ করা হলেও মুখ খুলতে রাজি হননি তারা।

Place your advertisement here
Place your advertisement here