• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

মিঠাপুকুরে স্ত্রীর মাথায় হাতুড়িপেটা করে পালিয়ে গেলেন স্বামী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে কলেজ থেকে ফেরার পথে আরমিনা আক্তার নামের এক শিক্ষার্থীর মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

গতকাল বুধবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার পায়রাবন্দ এলাকার ভাংনি চৌপাথি এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থী উপজেলার পায়রাবন্দ কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

অভিযুক্ত ব্যক্তির নাম ফেরদৌস আল হাসান ডিপজল। তিনি পায়রাবন্দের বিরহামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুসলিম হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, অন্যান্য দিনের মতো কলেজ শেষে দুপুরের দিকে বাবার বাড়ি ফিরছিলেন আরমিনা আক্তার। তিনি ভাংনি চৌপথির দক্ষিণ পাশে ছোট কালভার্ট পার হচ্ছিলেন। এ সময় রাস্তার পাশে একটি কলাবাগানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার স্বামী ফেরদৌস আল হাসান ডিপজল তার পথ রোধ করেন। পরে একটি হাতুড়ি বের করে মাথায় উপর্যুপরি আঘাত করেন। এতে আরমিনা মাটিতে লুটিয়ে পড়লে ডিপজল পালিয়ে যান।

এলাকাবাসী আহত আরমিনাকে উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেলে রেফার করেন চিকিৎসকরা।

আরমিনার বাবা আব্দুর রাজ্জাকসহ আত্মীয়-স্বজনরা অভিযোগ করে বলেন, এক বছর আগে জোর করে আরমিনাকে বিয়ে করেন ডিপজল। কিন্তু বিয়ের পর থেকেই তার ওপর অমানবিক নির্যাতন শুরু হয়। অত্যাচার সহ্য করতে না পেরে কয়েক মাসের মধ্যে বাবার বাড়ি পাশের কাফরিখালের বুজরুক তাজপুরে ফিরে যান আরমিনা।

বাবার বাড়ি ফিরে আরমিনা নতুন করে জীবন শুরু করতে আবারও লেখাপড়া শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত ডিপজল এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করেন আরমিনার পরিবারের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করে এসেছে। মামলা প্রস্তুতি চলছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here