• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
গৌরবদীপ্ত বিজয়ের মাস শুরু দেশে করোনার টিকার ৪র্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী রংপুর সিটি নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ নীলফামারীতে ইয়াবাসহ ১৫ মামলার আসামি গ্রেফতার টিসিবির জন্য ২ কোটি ২০ লাখ লিটার সয়াবিন তেল কিনবে সরকার

গঙ্গাচড়ায় ৭ম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় গ্রেফতার-১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের গঙ্গাচড়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আব্দুস সালাম (৩৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (৬ জুলাই) রাতে উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পাইকান ব্যাংকপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। অন্তঃসত্ত্বা ওই কিশোরীর সঙ্গে আব্দুস সালামের দাদা-নাতনি সম্পর্ক।

পুলিশ ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠিয়েছে।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, একই এলাকায় বসবাস করায় ওই স্কুলছাত্রীর সঙ্গে আব্দুস সালামের সম্পর্ক দাদা-নাতনি। মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে তার সঙ্গে আব্দুস সালামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে ওই কিশোরীর সঙ্গে একাধিকবার সালাম শারীরিক সম্পর্ক করেন।

এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ঘটনাটি জানতে পেরে থানায় ধর্ষণ মামলা করেন মেয়েটির বাবা।

ওই মামলায় বুধবার রাতে আব্দুস সালামকে গ্রেফতার করে পুলিশ। মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

আব্দুস সালাম বিবাহিত এবং তার দুটি সন্তান আছে। মেয়েটির বাবা একজন কৃষক বলেও জানান ওসি দুলাল হোসেন।

Place your advertisement here
Place your advertisement here