• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

Find us in facebook

ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যবদ্ধ হতে হবে: শেখ সেলিম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যবদ্ধ হতে হবে: শেখ সেলিম                        
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীরা যেন সফল হতে না পারে এজন্য দলের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। আওয়ামী লীগ নেতাকর্মীদের সব ষড়যন্ত্র মোকাবিলা করতে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিল তারা হত্যার আগে বিভিন্নভাবে কাছে আসার চেষ্টা করেছিল। ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। অথচ তারাই এক সময়ে জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছিল। গত মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জ পৌর পার্কে সদর উপজেলা আওয়ামী লীগ ও সদর পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন শেখ ফজলুল করিম সেলিম।

বিএনপিকে উদ্দেশ্য করে শেখ সেলিম বলেন, বিএনপি কোনোদিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। বাংলাদেশে বসে পাকিস্তানের কথা চিন্তা করবেন, আর পাকিস্তানে বৃষ্টি হলে বাংলাদেশে ছাতা ধরবেন- এটা করতে দেওয়া হবে না। দরকার হলে পাকিস্তান প্রেমীদের বাক্সে ভরে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ও তার আদর্শকে যদি ভালোবাসেন তাহলে ভোগের নয় ত্যাগের রাজনীতি করবেন। নিজেদের মধ্যে গোলমাল করবেন না। যারা গোলমাল করবেন তাদের আওয়ামী লীগে স্থান হবে না।

শেখ সেলিম বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। আগামী নির্বাচনের আগে স্বাধীনতাবিরোধী, সন্ত্রাসী ও জঙ্গি- এদের কোনো আত্মীয়-স্বজনদের আশ্রয় দেওয়া যাবে না।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসমত আলী সিকদার চুন্নু প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক সম্মেলনের উদ্বোধন করেন।

Place your advertisement here
Place your advertisement here