• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

বদরগঞ্জে প্রেমে রাজি না হওয়ায় মাদরাসা ছাত্রীকে মারধর 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মাদরসায় যাওয়ার পথে এক ছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৭ বছর বয়সী ঐ কিশোরকে আটক করে পুলিশে দিয়েছেন মাদরাসার শিক্ষকেরা।

ভুক্তভোগী ঐ শিক্ষার্থীর অভিযোগ, শাহাদাত হোসেন নামের ঐ কিশোর প্রায় তাকে উত্ত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিত। বিষয়টি ছাত্রীটি তার বাবা-মাকে জানায়। তারা শাহাদতকে সাবধান করে দেন। এতে ক্ষিপ্ত ছিল সে।

গতকাল মঙ্গলবার মাদরাসা খুললে ঐ ছাত্রী দুই সহপাঠীর সঙ্গে মাদরাসায় যাচ্ছিল। পথে শাহাদত ঐ ছাত্রীর পথ রোধ করে তাকে কিল-ঘুষি মারতে থাকে ও স্কুলব্যাগ ছুড়ে ফেলে দেয়। 

এ সময় সঙ্গে থাকা দুই সহপাঠীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। খবর পেয়ে মাদরাসার দুজন শিক্ষকও দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শাহাদত হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

ভুক্তভোগী শিক্ষার্থীর সঙ্গে থাকা তার এক সহপাঠী বলে, আমরা তিন বান্ধবী মাদরাসায় যাচ্ছিলাম। এ সময় একজন ছেলে এসে সামনে দাঁড়ায়। আমরা খুব ভয় পেয়েছিলাম। ছেলেটি আমার বান্ধবীর উদ্দেশে করে বলে, ‘তোর এত বড় সাহস, তুই আমাকে অপমান করিস।’ 
এরপর ছেলেটি বান্ধবীর কাছ থেকে বইয়ের ব্যাগ নিয়ে ছুড়ে ফেলে দেয় ও কিল-ঘুষি মারতে থাকে।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করে পুলিশের হেফাজতে থাকা শাহাদত বলে, আমি কখনো মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেইনি। উত্ত্যক্তও করিনি। আমার বিরুদ্ধে সে তার পরিবারকে মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে অপমান করিয়েছে। 

বদরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) প্রণয় চন্দ্র রায় বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Place your advertisement here
Place your advertisement here