ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসরণ করে করোনা রোগীদের জন্য প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী হিসেবে বাংলাদেশ যুক্তরাষ্ট্রের তৈরি ২৫০টি ভেন্টিলেটর সংগ্রহ করেছে
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদন শুরু ২৮ জুলাই ফেসবুক ও হোয়াটসঅ্যাপের বিকল্প আসছে বাংলাদেশে সরকারি চাকুরেদের সম্পদের হিসাব দিতে হবে, বিধিমালা কার্যকরে উদ্যোগ দেশের মানুষের পুষ্টি নিরাপত্তায় হচ্ছে পুষ্টি বাগান পশুর নাড়ি-ভুঁড়ি রফতানি করে বছরে আয় ৩২০ কোটি টাকা

পীরগাছা উপজেলার কল্যাণী ইউপি নির্বাচনে নৌকার বিজয় 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছা উপজেলার কল্যাণী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী নূর আলম মিয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

সোমবার (২১ জুন) সন্ধ্যায় স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ প্রার্থী নূর আলম মিয়া সাত হাজার ২০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাওছার আলম আনারস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৫৪৬ ভোট ।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, প্রথম ধাপ কল্যাণী ইউপির ভােট গত ১১ এপ্রিল হওয়ার কথা থাকলেও ভােটের ৫দিন পূর্বে করােনার কারণে ভােটগ্রহণ স্থগিত হয়ে যায়। পরবর্তীতে ঘোষণা অনুযায়ী সোমবার (২১ জুন) কল্যাণী ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

কল্যাণী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন প্রার্থী। এছাড়া সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়পত্র জমাদানের শেষ দিন ছিল ১৮ মার্চ, প্রার্থিতা বাছাই ১৯ মার্চ, প্রত্যাহার ২৪ মার্চ এবং প্রতীক বরাদ্দ ২৫ মার্চ। কল্যাণী ইউপি নির্বাচনে ১০টি কেন্দ্রের ৫২টি বুথে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। এই ইউনিয়নে মোট ভোটার ১৮ হাজার ৮২২ জন। এরমধ্যে পুরুষ ভোটার নয় হাজার ৪৭৯ ও নারী ভোটার নয় হাজার ৩৪৩ জন।

Place your advertisement here
Place your advertisement here