• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
গৌরবদীপ্ত বিজয়ের মাস শুরু দেশে করোনার টিকার ৪র্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী রংপুর সিটি নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ নীলফামারীতে ইয়াবাসহ ১৫ মামলার আসামি গ্রেফতার টিসিবির জন্য ২ কোটি ২০ লাখ লিটার সয়াবিন তেল কিনবে সরকার

গংগাচড়ায় মসজিদ ও মন্দিরে অনুদানের চেক প্রদান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের গংগাচড়ায় মসজিদ ও মন্দির পরিচালনা কমিটির মাঝে ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণের উদ্বোধন করেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ  মসিউর রহমান রাঙ্গা এমপি। 

ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ অনুদানের বরাদ্দ পাওয়া মসজিদগুলো হলো ভুটকা পশ্চিম পাড়া পুরাতন জামে মসজিদ ৫০ হাজার এবং নবনীদাস আলালপাড়া জামে মসজিদ ৫০ হাজার টাকা। অনুষ্ঠানে ১৪ টি মসজিদ ও ৪ টি মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়। 

এছাড়াও ঐচ্ছিক তহবিল থেকে ৩৬ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। পরে তিনি উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বাড়াই পাড়া হরি মন্দির পরিদর্শনে যান। সেখানে মন্দির কমিটির লোকজনের সাথে মতবিনিময় করে মন্দিরের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলীমা বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার, জেলা জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক খতিবর রহমান, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নুর আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, জাতীয় যুব সংহতির রংপুর মহানগর কমিটির সভাপতি শাহিন হোসেন জাকির, জাপা নেতা সুজাউদ্দৌল্লা সাগর, মাহফুজার রহমান দুলুসহ রংপুর জেলা ও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

Place your advertisement here
Place your advertisement here