• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

করোনা রোধে সরকারি নির্দেশনা মানলেই মঙ্গল: রাঙ্গা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনার সংক্রমণ রোধে সরকারের দেওয়া নির্দেশনাগুলো মেনে চললেই জনগণের মঙ্গল হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, করোনা নিয়ে রাজনীতি করার সুযোগ নেই। এ দুর্যোগ বিশ্বজুড়ে। তাই সবাইকে নিজের ভালোর জন্য সরকারি নির্দেশনা মানতে হবে। এতেই নিজের, পরিবারের ও সমাজের মঙ্গল রয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২ এপ্রিল) রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলা পরিষদ মাঠে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

এ সময় গঙ্গাচড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য খতিবর রহমান, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, রাঙ্গার মেয়ে তাসনিম মালিহা জুঁই, গঙ্গাচড়া উপজেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি নুরুল হুদা নাহিদসহ অনেকে উপস্থিত ছিলেন। 

সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, প্রাণের মায়া সবারই আছে। করোনায় কেউ ঝুঁকি নিতে চায় না। কিন্তু জনপ্রতিনিধিরা ঠিকই ঝুঁকি নিয়ে জনসেবায় নিয়োজিত রয়েছেন। জাতীয় পার্টিও এ দুর্যোগে সরকারের পাশে থেকে কাজ করছে। এখন জনগণের দায়িত্ব নিরাপদ সামাজিক দূরত্ব এবং সঙ্গরোধ মেনে ঘরে থাকা। এভাবেই নিয়ম মেনে করোনাকে মোকাবিলা করতে হবে।

গঙ্গাচড়ার নয়টি ইউনিয়নের ভ্যানচালক, অটোরিকশাচালক, দিনমজুর ও দুস্থ শ্রমিকদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন রংপুর-১ আসনের সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা।

Place your advertisement here
Place your advertisement here