• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

হাতখরচ দিতেন প্রেমিকা, জানালেন বিজয়

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

ওটিটি প্ল্যাটফর্মে ‘ডার্লিং’- ছবি মুক্তির পর থেকে অভিনেতা বিজয় বর্মার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। আলিয়া ভাট প্রযোজিত সেই সিরিজে অত্যাচারী স্বামী হামজার চরিত্রে অভিনয়ের জন্য সাময়িকভাবে দর্শকের ঘৃণার পাত্র হয়েছিলেন বিজয়।

ছবিতে আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করেছেন বিজয়। দেখানো হয়েছে, দিনের পর দিন স্ত্রীকে শারীরিক এবং মানসিক নির্যাতন করে পেশায় টিকিট চেকার হামজা। সহ্যের সীমা বাঁধ ভাঙলে ঘুরে দাঁড়ায় বদরুন্নিসা (আলিয়ার চরিত্র)। স্বামীকে শায়েস্তা করার পরিকল্পনা করে সে। অভিনয়ের জন্য ইতিমধ্যেই দর্শকের কাছে পুরো নম্বর পেয়েছেন ছবির অভিনেতারা।

এরপর থেকে নারী ভক্তদের মধ্যে বিজয়কে ঘিরে এতই উন্মাদনা তৈরি হয়েছে যে, দেশ তো বটেই, বিদেশ থেকেও বিয়ের প্রস্তাব পাচ্ছেন অভিনেতা। সে কথা নিজে মুখেই জানিয়েছিলেন। তবে বিজয়ের ব্যক্তিগত জীবনও কম ভয়াবহ ছিল না, এক ভিডিয়োতে সম্প্রতি ফাঁস করলেন সেই তথ্য।

অভিনেতা জানান, যে সময়ে চুটিয়ে প্রেম করতেন, সেই সময় তার পকেট বেশির ভাগ সময়ই ফাঁকা থাকত। তবে একটি সম্পর্কের কথা বিশেষভাবে উল্লেখ করলেন, যেখানে প্রেমিকা তাকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে দিতেন। খেতে গিয়ে তিনি নিয়মিত বিল দিয়ে দেওয়ায় নাকি খেপে যেতেন সেই তরুণী। প্রেম করতে গিয়ে সে এক অদ্ভুত অভিজ্ঞতা!

বিজয়কে প্রেমের নীতি নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘বিয়ের আগে নিজেদের মধ্যে টাকাপয়সা নিয়ে চুক্তি সই করে নেওয়াটা বেশি বুদ্ধিমানের কাজ বলেই মনে হয় আমার।’

Place your advertisement here
Place your advertisement here