• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

Find us in facebook

রংপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আজ সোমবার বেলা ১১টায় রংপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে মোহাম্মদ মোবাশ্বের হাসান জেলা প্রশাসক রংপুর এর সভাপতিত্বে শিল্পকলা একাডেমী অডিটরিয়ামে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর জেলা সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুস সামাদ, বি ভিএম,পিভিএমএসপরিচালক,  বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জ রংপুর। 

এছাড়াও উপস্থিত ছিলেন ফেরদৌস আলী চৌধুরী পুলিশ সুপার রংপুর।  মোহাম্মদ আলী আবু রায়হান,রিজোওনাল ম্যানেজার  আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক রংপুর। আব্দুল্লাহ আল মোতাহসিম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার রংপুর। ফরিদ আহমদ চৌধুরী, পরিচালক ফায়ার সার্ভিস এ্যন্ড সিভিল ডিফেন্স রংপুর। এ,এইচ, এম, মেহেদী হাসান, জেলা কমান্ড্যন্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর। 

বক্তারা তাদের বক্তব্যে বলেন, "শান্তি-শৃঙ্খলা বজায় রেখে আত্মকর্মসংস্থান সৃষ্টি করে নিজে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি মানব সেবামূলক জনকল্যাণে, সমাজের উন্নয়নে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, নিরক্ষরতামুক্ত কল্পে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। 

বক্তব্যে আরও বলেন, ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত, বেকারত্ব মুক্ত ও জঙ্গিবাদ মুক্ত এবং সকল প্রকার অপরাধ মুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে আনসার ও ভিডিপি বাহিনী গৌরবোজ্জ্বল ভুমিকা পালন করবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ নতুন প্রজন্ম গড়ে তোলে একটি সুশৃঙ্খল দেশ গঠনে ভুমিকা পালন করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং আগত দুর্গা পূজায় আনসার ও ভিডিপি উল্লেখযোগ্য অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠান শেষ করা হয়"।

Place your advertisement here
Place your advertisement here