• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

বেরোবির নতুন ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিনের যোগদান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ যোগদান করেছেন। 

রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি যোগদানপত্রে স্বাক্ষর করেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে পারস্পরিক কুশল বিনিময় করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রক্টর গোলাম রব্বানী, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) মো. নুরুজ্জামান খান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক মো. ওসমান গনি তালুকদার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ারুল আজিম, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ। তিনি বিকালে পীরগঞ্জের ফতেপুরে পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করেন এবং সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

উল্লেখ্য, রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের আদেশক্রমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর আইন ২০০৯ এর ১৩ (১) ধারা অনুসারে গত ২৩ আগস্ট শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে চার বছরের জন্য এই পদে নিয়োগ দেওয়া হয়।

Place your advertisement here
Place your advertisement here