• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
ছুটির দিনে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে: আইজিপি বাংলাদেশে প্রয়োজনীয় পরিমাণ গম রফতানির আগ্রহ প্রকাশ করেছে রাশিয়া বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে শিল্প-কারখানায় এলাকাভেদে সাপ্তাহিক ছুটি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী মার্কিন কোম্পানি: খালিদ মাহমুদ চৌধুরী

বেরোবিতে ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

এ উপলক্ষে আজ সোমবার (০৯ মে ২০২২) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ফতেহপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

এরপর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট, বেরোবি শিক্ষক সমিতি এবং অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় বেরোবি প্রক্টর মোঃ গোলাম রব্বানী, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক ও শিক্ষক সমিতির সহ-সভাপতি সাব্বীর আহমেদ চৌধুরী, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. বিজন মোহন চাকী, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, ক্যাম্পাস রেডিও-এর নির্বাহী পরিচালক ড. নিতাই কুমার ঘোষ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এ.টি.জি.এম. গোলাম ফিরোজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

এছাড়াও ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

Place your advertisement here
Place your advertisement here