• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

দিনাজপুর চেম্বার অব কমার্সের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনে বিজয়ী নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার সকাল ১০টায় দিনাজপুর চেম্বারের নিজস্ব মিলনায়তনে এক অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমের নিকট দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি সুজা-উর রব চৌধুরী।

এসময় নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটি সদস্যরা ও চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট আশফাক আহম্মদসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

দায়িত্ব হস্তান্তরের পর নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিটির সভাপতি সুজা-উর রব চৌধুরী। পরে নবনির্বাচিত কমিটির সভাপতিও বিদায়ী কমিটির সভাপতিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

দায়িত্ব গ্রহণের পর নতুন কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম বলেন, আমরা দিনাজপুরের ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করব। বর্তমান কমিটি সামনের দিনে দিনাজপুর চেম্বারের উন্নয়নে যাতে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করতে পারে এই চেষ্টা করে যাব।

উল্লেখ্য, এর আগে গত ১২ জুন দিনাজপুর চেম্বার অব কমার্সের দ্বি-বার্ষিক (২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের) নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও রফিকুল ইসলাম পরিষদ ৩টি পদে বিজয় লাভ করে।

এছাড়া সহযোগী সদস্য একজন, গ্রুপ অ্যাসোসিয়েশন সদস্য একজন ও টাউন অ্যাসোসিয়েশন সদস্য একজন নির্বাচিত হন। ২১ জুন পরিচালনা পরিষদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত এই তালিকায় ২১টি পদ হতে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে সভাপতি, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পুকে সিনিয়র সহ-সভাপতি ও মো. জর্সিস আনামকে সহ-সভাপতি এবং অন্য ১৮ জনকে পরিচালক নির্বাচিত ঘোষণা করা হয়।

১৮ জন পরিচালক হলেন-সৈয়দ সাগির আহম্মেদ, শাহেদ রিয়াজ পিম, মো. আখতারুজ্জামান জুয়েল, মো. শামিম কবির, মো. মোফাজ্জল হোসেন, জহির শাহ, প্রতাপ কুমার সাহা (পানু), রাহবার কবির পিয়াল, মো. সানোয়ার হোসেন, মানবেন্দ্র দাস (মনোজ), সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মো. জহির খাঁন, মো. মোকাররম হোসেন, সহযোগী সদস্য শাহ রেজাউর রহমান হিরু, গ্রুপ অ্যাসোসিয়েশন সদস্য হারুন উর রশীদ ও টাউন অ্যাসোসিয়েশন সদস্য মো. জাকারিয়া (জাকা)।

Place your advertisement here
Place your advertisement here