• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী ত্রিভুজ প্রেমের কারণে জীবন দিতে হলো সানজিদাকে: পুলিশ জামানতবিহীন গুচ্ছভিত্তিক ঋণ দেওয়ার নির্দেশ একদিনে ৮ কোটি ডলার বিক্রি করল বাংলাদেশ ব্যাংক কমতে পারে জ্বালানি তেলের দাম

উদভ্রান্তের মতো কথা বলা বিএনপির মজ্জাগত স্বভাব: ড. হাছান মাহমুদ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কপর্দকহীন এবং উদভ্রান্তের মতো কথা বলা বিএনপির মজ্জাগত স্বভাব হয়ে গেছে। 

তিনি বলেন, পদ্মাসেতু হয়ে যাওয়ায় সারাদেশের মানুষ যখন উচ্ছ্বসিত এবং পদ্মাসেতু নিয়ে যারা ষড়যন্ত্র করেছে তাদের মানুষ ধিক্কার দিচ্ছে, তখন বিএনপি খেই হারিয়ে নানা ধরনের উল্টাপাল্টা বক্তব্য দিচ্ছে। 

শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর বাসায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

বাংলাদেশে থেকে যারা পদ্মাসেতুর বিরোধিতা করেছে, তাদের বিরুদ্ধে আইনানুযায়ী কোনো ব্যবস্থা সরকার নেবে কি-না- এমন প্রশ্নে তথ্যমন্ত্রী বলেন, হাইকোর্টের একটি রায়ে পদ্মাসেতুর বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করেছে তাদের খুঁজে বের করতে কমিশন গঠনের কথা বলা হয়েছে। রায়টি পরীক্ষা-নিরীক্ষা করে কী করা যায়, সরকার বিবেচনা করবে।

আওয়ামী লীগের গাফিলতিতে দেশে করোনা বাড়ছে- বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের এ বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রশ্ন রাখেন, সারা পৃথিবীতে তাহলে করোনা কী জন্য বাড়ছে? ভারতে বিজেপি’র কারণে বাড়ছে কি না? বন্যা হওয়ার পরও বিএনপি বলেছে, সরকারের কারণে বন্যা হয়েছে। তবে কি আসাম এবং মেঘালয়ে দুই হাজার এবং সিলেটে একদিনে হাজার মিলিমিটার বৃষ্টিও আওয়ামী লীগের কারণে হয়েছে? 

এছাড়া এদিন দুপুরে রাজধানীর বাংলা একাডেমিতে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি’র তৃতীয় সম্প্রচার সম্মেলনে অনলাইনে  প্রধান অতিথির বক্তব্য দেন ড. হাছান মাহমুদ।

Place your advertisement here
Place your advertisement here