• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল- প্রধানমন্ত্রী কৃষি উৎপাদন অব্যাহত রাখতে সার, বীজের দাম বাড়ানো হবে না সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল দুর্বল হয়ে লঘুচাপে পরিণত হয়েছে নিম্নচাপ স্মার্ট নাগরিক গড়তে কাজ করে যাচ্ছি: শিক্ষামন্ত্রী

যুবককে হত্যার পর আত্মগোপন, ১৮ বছর পর আসামি গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

যুবককে হত্যার পর আত্মগোপন, ১৮ বছর পর আসামি গ্রেফতার              
অভিযান চালিয়ে ঢাকার তুরাগ থানা এলাকা হতে ১৮ বছর ধরে আত্মগোপনে থাকা হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। গতকাল রোববার বিকেলে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

গ্রেফতার আসামি রংপুর কোতয়ালি থানার শেখটারি এলাকার মৃত তমিজ উদ্দিনের পুত্র মো. ওয়াহেদুল ইসলাম (৩৫)। 

র‌্যাব জানায়, ২০০৪ সালের ২৪ ডিসেম্বর আসামি মো. ওয়াহেদুল ইসলামসহ তার সহযোগীদের সঙ্গে তার প্রেমিকাকে বাড়ি থেকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় পরশুরাম থানা গজঘন্টা ওমর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে স্থানীয় যুবক মইনুল ইসলাম বাধা প্রদান করেন। এতে আসামিরা মইনুল ইসলামকে লাঠি ও লোহার রড দিয়ে মারপিট করে গুরুতর আহত করেন। স্থানীয়রা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

পরবর্তীতে নিহতের বাবা বাদী হয়ে রংপুর জেলার গঙ্গাচরা থানায় হত্যা মামলা করেন। ঘটনার পরপরই তিনি বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করেন। পরে ২০১৩ সালের ২৯ অক্টোবর রংপুরের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক ওয়াহেদুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১ লাখ টাকা অর্থদণ্ড দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. ওয়াহেদুল ইসলাম দীর্ঘ ১৮ বছর আত্মগোপনে থাকার পর ২১ জানুয়ারি রাতে র‌্যাব-১৩ এবং ঢাকা র‌্যাব-১ যৌথভাবে আভিযান চালিয়ে তাকে ঢাকার তুরাগ এলাকা থেকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করেন যে, ভিকটিম মইনুল ইসলামকে লাঠি ও লোহার রড দিয়ে বুকে উপর্যুপরি আঘাতের মাধ্যমে হত্যা করেছেন। আসামিকে রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানায় হস্তান্তর করা হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here