• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল- প্রধানমন্ত্রী কৃষি উৎপাদন অব্যাহত রাখতে সার, বীজের দাম বাড়ানো হবে না সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল দুর্বল হয়ে লঘুচাপে পরিণত হয়েছে নিম্নচাপ স্মার্ট নাগরিক গড়তে কাজ করে যাচ্ছি: শিক্ষামন্ত্রী

কাউনিয়ায় ৫ হাজার হতদরিদ্রকে বিনা মূল্যে ওষুধ ও চিকিৎসা প্রদান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে হতদরিদ্রের চিকিৎসাসেবা নিশ্চিতকরণের উদ্যোগ হিসেবে বিনা মূল্যে পাঁচ হাজার মানুষকে ওষুধ ও চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। সেবামূলক এই কার্যক্রমের আয়োজন করে যমুনা ব্যাংক ফাউন্ডেশন।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত হারাগাছ ধুমেরপাড় সিনিয়র আলিম মাদরাসা মাঠে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে মেনাজ বাজার, ধুমেরপাড়, বাংলাবাজার, ভিতরকুটি, জয়বাংলাসহ আশপাশের এলাকার প্রায় ৫ হাজার হতদরিদ্র মানুষের মাঝে সম্পূর্ণ বিনা মূল্যে ওষুধ বিতরণের পাশাপাশি চিকিৎসাসেবা প্রদান করা হয়।

সকালে সেবামূলক এই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। উদ্বোধক ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক সিরাজুল ইসলাম ভরসা। সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের কাউনিয়া শাখার ম্যানেজার মাহবুবুল করিম বুলবুল।

আয়োজকরা জানান, কাউনিয়া ও পীরগাছায় প্রতিবছর যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের পক্ষ থেকে অভিজ্ঞ চিকিৎসক দ্বারা বিনা মূল্যে ওষুধ ও চিকিৎসা সেবাপত্র প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন দুর্যোগে ত্রাণ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়ে থাকে। এ ধারাবাহিকতায় বুধবার ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

Place your advertisement here
Place your advertisement here