• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পীরগঞ্জে শিশুর হাত-পা বেঁধে নির্যাতন, গ্রেফতার ৩

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে চুরির অভিযোগে রিফাত (১১) নামের এক শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় মামলায় দায়ের হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত আবু বক্কর সিদ্দিক সাজু নামে এক শিক্ষকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) সকালে মামলা দায়ের ও তাদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ওসি জাকির হোসের।

গ্রেফতারকৃতরা হলেন- আবু বক্কর সিদ্দিক ওরফে সাজু মাস্টার, আনিসুল ইসলাম ওরফে আলম ও তাজুল ইসলাম।

এদের মধ্যে সাজু মাস্টার স্থানীয় বাজে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও একই এলাকায় অবস্থিত একটি ইটভাটার মালিক। নির্যাতনের শিকার রিফাত মন্ডল পীরগঞ্জ উপজেলার মরারপাড়া এলাকার মোকলেছার রহমানের ছেলে। সে কুমেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক সাজুর শ্বশুর মোয়াজ্জেম হোসেনের গত ২৩ নভেম্বর একটি বাইসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া সেই বাইসাইকেলকে কেন্দ্র করে ২৪ নভেম্বর বিকেলে শিশু রিফাতকে ধরে এনে হাত পা বেঁধে জনসম্মুখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন সাজু। এ সংক্রান্ত একটি ভিডিও ৩০ নভেম্বর রাত থেকে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে পীরগঞ্জ থানা পুলিশ সাজুসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। পরে বৃহস্পতিবার রাতে রিফাতের বাবা মোকলেছার রহমান বাদী হয়ে আটক ৩ জনসহ ৬ জনের নাম উল্লেখ করে পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে সেই মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়।

পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন বলেন, শিশু নির্যাতনের ঘটনায় থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার মূল হোতা সাজু মাস্টারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Place your advertisement here
Place your advertisement here