• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

স্কুল পরিদর্শনে গিয়ে ক্লাস নিলেন ইউএনও

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মার্চ ২০২২  

Find us in facebook

Find us in facebook

স্কুল পরিদর্শনে গিয়ে শিক্ষার্থীদের ক্লাস নিলেন গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এরশাদ উদ্দিন। এসময় তিনি শিক্ষার্থীদের নানা সমস্যার কথা শুনে সমাধানের আশ্বাস দেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে গঙ্গাচড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান ইউএনও। এসময় তিনি চক-ডাস্টার হাতে নিয়ে রীতিমতো শিক্ষক বনে যান।

শিক্ষার্থীরা জানান, ইউএনওকে শিক্ষক হিসেবে পেয়ে আমরা আনন্দিত। তিনি আমাদের লেখাপড়া শিখে বড় হওয়ার উৎসাহ দিয়েছেন। আমাদের নানা সমস্যার কথা শুনে সমাধানের আশ্বাস দিয়েছেন।

গঙ্গাচড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আখের মিঞা বলেন, ইউএনও আকস্মিক স্কুলে এসে বিভিন্ন শিক্ষার্থীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে লেখাপড়ার খোঁজ-খবর নিয়েছেন। এরপর শিক্ষকদের সঙ্গে স্কুলের নানা বিষয় নিয়ে মতবিনিময় করেছেন। তার এ ধরনের উদ্যোগে শিক্ষক-শিক্ষার্থীরা অনুপ্রাণিত হবেন বলে মনে করেন এই শিক্ষক।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এরশাদ উদ্দিন বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিতে সরকার প্রতিজ্ঞাবদ্ধ। সেই উদ্দেশ্য বাস্তবায়নে আমি কাজ করে যাচ্ছি। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের শিক্ষাগ্রহণে কোনো সমস্যা থাকলে দ্রুত তা সমাধানের ব্যবস্থা করা হচ্ছে।

গঙ্গাচড়া উপজেলার শিক্ষাব্যবস্থাকে মডেল হিসেবে গড়তে তার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও।

Place your advertisement here
Place your advertisement here