• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
ছুটির দিনে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে: আইজিপি বাংলাদেশে প্রয়োজনীয় পরিমাণ গম রফতানির আগ্রহ প্রকাশ করেছে রাশিয়া বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে শিল্প-কারখানায় এলাকাভেদে সাপ্তাহিক ছুটি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী মার্কিন কোম্পানি: খালিদ মাহমুদ চৌধুরী

নিজ বাড়িতে মেয়েকে ধর্ষণ, বাবার যাবজ্জীবন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ মার্চ ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুর ১টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এম আলী আহমেদ এ রায় ঘোষণা করেন। এ সময় এজলাসে উপস্থিতি ছিলেন অভিযুক্ত আব্দুল মালেক।

আদালত সূত্রে জানা গেছে, আব্দুল মালেক ২০১৮ সালের ৪ আগস্ট রাতে নিজ বাড়িতে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে একা পেয়ে ধর্ষণ করেন। এরপর ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান। পরে একাধিকবার ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি তার মাকে বিষয়টি জানায়।

এ ঘটনায় ১৪ আগস্ট আব্দুল মালেককে আসামি করে থানায় মামলা করেন তার স্ত্রী। তদন্ত শেষে ২০১৯ সালের ১২ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন তৎকালীন পীরগঞ্জ থানার এসআই দেবাশীষ কুমার রায়। প্রায় তিন বছর মামলার বিচারকাজ চলার পর আজ রায় ঘোষণা করেন বিচারক। তার যাবজ্জীবন ছাড়াও পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রায়ের প্রতিক্রিয়ায় বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী মাহফুজুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার মেয়েটি অভাবী পরিবারের সন্তান। ঘটনার পর থেকে তার পড়াশোনা বন্ধ হয়ে যায় এবং মা ও ভাইকে নিয়ে নানা বাড়িতে আশ্রয় নেয়। পরে সংসারের বোঝা টানতে গিয়ে পোশাক কারখানায় কাজ নেয় মেয়েটি। এ অবস্থায় আসামির ফাঁসির আদেশ আশা করেছিলাম।

Place your advertisement here
Place your advertisement here