• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
ছুটির দিনে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে: আইজিপি বাংলাদেশে প্রয়োজনীয় পরিমাণ গম রফতানির আগ্রহ প্রকাশ করেছে রাশিয়া বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে শিল্প-কারখানায় এলাকাভেদে সাপ্তাহিক ছুটি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী মার্কিন কোম্পানি: খালিদ মাহমুদ চৌধুরী

রংপুরে পৃথক মাদক বিরোধী অভিযানে ৩ চোরাকারবারি গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুর নগরীতে পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় দুই কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার(৮ ফেব্রুয়ারি) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

এর আগে সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুর থেকে গভীর রাত পর্যন্ত মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কৈটারী গ্রামের অফছার আলীর ছেলে রবিউল ইসলাম (২৪), একই এলাকার আব্দুস সালাম মিয়ার ছেলে মামুন আলী (২০) ও কুডিগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার বাগ ভান্ডার গ্রামের আয়নাল হকের ছেলে আশরাফুল ইসলাম (১৫)।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ১৯নং ওয়ার্ডস্থ বাংলাদেশ ব্যাংক মোড়ে সিঙ্গার শো-রুমের সামনে অভিযান পরিচালনা করে নেশাজাতীয় মাদকদ্রব্য এক কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজাসহ মামুন ও রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়।

অপর একটি অভিযানে নগরীর মাহিগঞ্জ থানাধীন সাতমাথা বাজারে অভিযান পরিচালনা করে এক কেজি শুকনো গাঁজাসহ আশরাফুল ইসলামকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসব ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লষ্ট থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) সাজ্জাদ হোসেন বলেন,রংপুর মহানগরী এলাকায় সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Place your advertisement here
Place your advertisement here